জামালপুরে জমি নিয়ে বিরোধে মুক্তিযোদ্ধার উপর হামলা

 

 

জামালপুরে জমি নিয়ে বিরোধের জেরে মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ও তার স্ত্রীর উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে আহত ওই মুক্তিযোদ্ধার স্ত্রী শামীমা আক্তার জাহান বাদী হয়ে হামলার অভিযোগে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, জামালপুর সদর উপজেলার পূর্বপাড় দিঘুলী খামার বাড়ী এলাকার মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেনের সাথে একই এলাকার মৃত মোজাফফর হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান মঞ্জুর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল।

বিরোধের জেরে রবিবার রাতে মোস্তাফিজুর রহমান ও তার ছেলে ত্রিসাদসহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী শামীমা আক্তার জাহানের উপর হামলা চালায় ও আহত করে। হামলায় বাধা দিতে গেলে মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেনের ওপরেও হামলা চালায় ও মোয়াজ্জেম হোসেনের মাথায় আঘাত লাগে এবং তিনি গুরুতর আহত হন।

আরও পড়ুন

ইরানের নাগরিকদের আফগানিস্তান ত্যাগের নির্দেশ

টোকিও অলিম্পিকে দ্রুততম মানব মার্সেল জ্যাকবস

ফ্লোরিডায় অদ্ভুতদর্শন ‘সেসিলিয়ান’-এর খোঁজ

আবারও হামাস প্রধান ইসমাইল হানিয়াহ

তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সোমবার দুপুরে শামীমা আক্তার জাহান বাদী হয়ে হামলার অভিযোগে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং মোস্তাফিজুর রহমান মঞ্জু নামে এক আসামীকে আটক করা হয়েছে।

news24bd.tv/ নকিব