সভাপতি খোকন, সম্পাদক বাশার

ইতালিতে বাংলাদেশ সম্মিলিত ব্যবসায়ী সমিতির আত্মপ্রকাশ

ইতালী প্রবাসী বাংলাদেশী বাংকার ব্যবসায়ী সহ বিভিন্ন ব্যবসায়িদের নিয়ে 'বাংলাদেশ সম্মিলিত ব্যবসায়ি সমিতি রোম- ইতালি’ নামে গত পহেলা অক্টোবর ২০২০ এ একটি সমিতি গঠন করা হয়। গত প্রায় একটি বছর নতুন এই সমিতি সুনামের সাথে ব্যবসায়ীদের স্বার্থে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় সমিতির কাজ কে ব্যবসায়ীদের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং সমিতিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য পূর্বে গঠিত আহ্বায়ক কমিটির সুপারিশ এবং পূর্ব ঘোষিত সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের সভাপতি শাজাহান হাওলাদার ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক আমিনুর রহমান খোকন কে সভাপতি, সফিকুল ইসলাম বাশার কে সাধারণ সম্পাদক ও মহিবুর রহমান মুরাদ কে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি হিসেবে জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি সুমন আহমেদ, সহ-সভাপতি মনির হোসাইন, সহ-সভাপতি ইয়াসিন মোল্লা, সহ-সভাপতি নাসির সওদাগর, সহ-সভাপতি বিপুল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ চৌধুরী রুবেল, কোষাধক্ষ্য সানাউল্লাহ তুহিন, প্রচার সম্পাদক মো. আল আমিন মিয়া ও দপ্তর সম্পাদক আলী মোহনের নাম ঘোষণা করেন।

ঘোষণা শেষে শাহজাহান হাওলাদার এক সংক্ষিপ্ত বক্তৃতায় নব নির্বাচিত নেতৃবৃন্দের সাফল্য কামনা করেন এবং আগামী ১৫ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ গঠনের আহ্বান জানান। নতুন কমিটি ঘোষণার পর উপস্থিত সকলে করতালির মাধ্যমে নেতৃবৃন্দকে স্বাগত জানান।  অনুষ্ঠান শেষে সকলে নৈশবোজে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন:

দেশে করোনায় একদিনে আরও ১১৪ জনের মৃত্যু হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি ১২ জনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

NEWS24.TV / কামরুল