বড়াইগ্রামে মামার বিরুদ্ধে ভাগিনাকে হত্যার অভিযোগ

নাটোরের বড়াইগ্রামে মামার হাতে ভাগিনাকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাছুটিয়া রিফুজী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত ব্যাক্তির নাম সিরাজুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার কাছুটিয়া রিফুজী পাড়া গ্রামের মজিদ প্রামানিকের পুত্র।

নিহতের মা কহিনুর বেগম বলেন, সকালে আমি রাস্তা দিয়ে আসার সময় শুনতে পাই আমার ভাই আব্দুল জলিল (৫০), মিলন (৩২) এবং ভাবী তাদের বাড়িতে আমার ১১ বছরের নাতনীকে নিয়ে নানা রকম কথা বলছে। আমি প্রতিবাদ করলে আমাকে মারপিট করে। খবর পেয়ে আমার ছেলে সিরাজুল ইসলাম এগিয়ে আসলে তাকে মারপিট শুরু করে। আমার ছেলেকে লোহার রোড দিয়ে আঘাত করলে ঘটনাস্থরেই মৃত্যু হয়।

বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার শরীরে তেমন একটা আঘাতে চিহ্ন নেই।

আরও পড়ুন:

জরুরি অবতরণ করা বিমানের সেই ক্যাপ্টেন নওশাদ আর নেই আজ রেইমসের মুখোমুখি পিএসজি, অভিষেকের অপেক্ষায় মেসি বোনের বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে লাশ হলো ভাই শবনম ফারিয়াকে বিয়ের প্রস্তাব ভক্তের, যা বললেন অভিনেত্রী

NEWS24.TV / কামরুল