পরীমণির হাতের তালুতে রহস্যময় লেখা, কী বার্তা দিতে চাচ্ছেন?

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় গতকাল জামিন পান পরীমণি। আজ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান এই আলোচিত চিত্রনায়িকা। বের হওয়ার সময় দেখা মিলে এ অন্য এক পরীমণিকে। কারা ফটকে উচ্ছ্বসিত ছিলেন পরী। গাড়ি থেকেই ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছার জবাব দেন।

আর ভক্তদের হাত নেড়ে সাড়া দেওয়ার সময়ই চোখে পড়ে পরীমণির হাতের তালুতে সেই রহস্যময় লেখার। পরীমণির হাতে লেখা -  ‘Dont ও লাভ চিহ্ন, এরপর me Bitch’ (ডোন্ট লাভ মি বিচ)। তবে কি কারণে বা কি উদ্দেশ্যে পরীমণির হাতের এই লেখা, তা নিশ্চিত হওয়া যায়নি।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে বের হন পরীমনি।

এর আগে তাকে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে তাকে হস্তান্তর করেন কাশিমপুর কারা কর্তৃপক্ষ। পরীমণিকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।

আরও পড়ুন

আর ৬ উইকেট পেলেই যে দুই রেকর্ড গড়বেন সাকিব

মা’রিব প্রদেশ পুনরুদ্ধারের খুব কাছাকাছি হুথিরা

স্বামী হারালেন ম্যাগসেসে পুরস্কারপ্রাপ্ত বিজ্ঞানী ফেরদৌসী কাদরী

বিজেপির হলেও আপত্তি নেই, প্রধানমন্ত্রী হোক বাঙালি: দেব

কারাগার থেকে বের হওয়ার সময় পরীমণিকে বেশ উৎফুল্ল দেখা যায়। এসময় সাদা পোশাকে ছিলেন। তার মাথায় ছিল একটি সাদা পাগড়িও। তার মুখে ছিল হাসি। তিনি সাদা রঙের একটি গাড়িতে করে বের হন। বের হওয়ার সময় তিনি সেলফি তুলেন এবং হাত নেড়ে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন মঞ্জুর করেন।

news24bd.tv এসএম