দিনাজপুরে আত্মহত্যার প্ররোচনাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

আত্মহত্যার প্ররোচনাকারীর গ্রেপ্তার ও শাস্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে এই মানববন্ধনের আয়োজন করে ভিকটিমের পরিবার ও এলাকাবাসী।

এসময় ভিকটিমের পরিবার অভিযোগ করে, দিনাজপুর সদরের সুইহারী রহমতপাড়া এলাকার নিজ বাড়ির পার্শবর্তী ড্রাইভারপাড়ায় জ্যোতির কাছে ভিকটিম রাকিবা জান্নত ইতি প্রাইভেট পড়তেন। প্রাইভেট পড়ার কোন এক সময় জ্যোতি তার ছাত্রী ইতিকে ঘুমের ঔষধ বা নেশা জাতীয় দ্রব্য খাইয়ে দিয়ে অচেতন অবস্থায় নগ্ন ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জ্যোতি তাকে বহুদিন যাবৎ ব্লাকমেইল করে আসছে।

আরও পড়ুন

বাগেরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন আর নেই

সৈয়দপুর-কক্সবাজার সরাসরি চলবে বিমানের ফ্লাইট

টানা ৪ দিন বন্ধ থাকবে বেনাপোলের আমদানি-রপ্তানি

ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই এনজিও কর্মী নিহত

এরই এক পর্যায়ে গত সেপ্টেম্বর মাসের ২৪ তারিখে ইতির নিকট দুই লক্ষ টাকা দাবি করে জ্যোতি। ভিকটিম তার বড় বোন আফসানা কাছে বিষয়টি জানায় এবং একই তারিখে স্থানীয় এক লিচু বাগানে আত্মহত্যা করে। পরে ভিকটিমের মা রসনা বেগম বাদি হয়ে ২৯ সেপ্টেম্বর আত্মহত্যার প্ররোচনা অভিযোগ এনে আদালতে একটি মামলা করেন।

বিষয়টি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থাসহ জড়িত ঐ নারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবী জানান ইতির পরিবারের সদস্য ও এলাকাবাসী।

news24bd.tv এসএম