মাদারীপুরে ছেলে লাঠির আঘাতে মায়ের মৃত্যু

মাদারীপুরের রাজৈরে ছেলে আকিবুল শেখের লাঠির আঘাতে মা রাহাতন বেগম (৫০) মারা গেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পরে ছেলে এলাকা থেকে গা ঢাকা দিয়েছে। ঘটনাটি ঘটেছে রাজৈর উপজেলার মজুমদার কান্দি গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে আকিবুল ও তার বোনের টিভির চ্যানেল দেখাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। মা তাদের দুজনকে টিভি দেখতে নিষেধ করে। এতে আকিবুল ক্ষিপ্ত হয়ে মাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে রাহাতুন বেগম গুরুতর আহত হয়।

আরও পড়ুন

দুই উপজেলা ও ১০ পৌরসভা উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা

আরিয়ান খান গ্রেপ্তারের পর শাহরুখকন্যা সুহানা যে পোস্ট দিলো!

আহত অবস্থায় তাকে প্রথমে রাজৈর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হয়। পরে কর্তব্যরত তাকে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যায়। এতে এলাকায় ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে। নিহত রাহাত বেগম মজুমদার কান্দি গ্রামের মৃত আব্দুল হকের স্ত্রী।  

রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ সাদিক জানান, ঘটনার পর পুলিশ আইনগত ব্যবস্থা নিতে উদ্যোগ নিয়েছে। মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করে পরিবারে কাছে হস্তান্তর করা হবে।