ভয়ে পালিয়ে থাকা প্রেমিক অবশেষে বিয়ে করলেন

রংপুরের পীরগঞ্জে পালিয়ে থাকা প্রেমিক তরিকুল ইসলাম (২৮) অবশেষে বিয়ে করলেন। বিয়ের দাবিতে ৬ দিন ধরে অবস্থান নেয়া প্রেমিকাকেই বিয়ে করলেন তিনি। মঙ্গলবার সকালে উভয়ের পারিবারিক সম্মতিতেই এ বিয়ে সম্পন্ন হয়। উপজেলার মদনখালী ইউনিয়নের জুনিদেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও নববধূর সেই প্রেমিকার সূত্রে জানা যায়, প্রায় ৫ বছর ধরে জুনিদেরপাড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র তরিকুল ইসলামের (২৮) সঙ্গে একই উপজেলার শানেরহাট ইউনিয়নের ওই মেয়ের সাথে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

তারা দুজনই ঢাকায় গার্মেন্টস শ্রমিক। একই এলাকার সুবাদে তাদের পরিচয় এবং প্রেম। বিয়ের স্বপ্ন দেখিয়ে তরিকুল ইসলাম প্রায়ই মেয়েটির সঙ্গে দৌহিক সম্পর্ক করেছে। শুধু তাই নয়, নতুন বাড়ি নির্মাণের কথা বলে মেয়েটির কাছ থেকে দু’লাখ টাকাও হাতিয়ে নেয় তরিকুল। সম্প্রতি তরিকুল ওই যুবতীকে ঢাকায় রেখে বাড়িতে চলে আসেন এবং তার সঙ্গে সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন করেন।

এক পর্যায়ে বিয়ের দাবিতে সে গত ১৭ নভেম্বর দুপুরে প্রেমিক তরিকুলের বাড়িতে হাজির হয়। প্রেমিকার উপস্থিতি টের পেয়ে প্রেমিক তরিকুল ইসলাম কৌশলে রাতের অন্ধকারে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরদিন সকালে তার মা, বাবাসহ পরিবারের লোকজন ঘরে তালা লাগিয়ে বাড়ি ছেড়ে গা-ঢাকা দেয়।

আরও পড়ুন

দাওয়াতে এসে কফি মেশিন বিস্ফোরণে নিহত অতিথি

তালাকের পরেও স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক, স্বামীর যাবজ্জীবন

‘হয় বিয়ে নয়তো আত্মহত্যা’ এমন আল্টিমেটাম দিয়ে যুবতী তার প্রেমিক তরিকুলের আপন চাচা রাঙ্গা মিয়ার বাড়িতে অবস্থান নেয়। অবশেষে পারিবারিকভাবে সাড়ে ৩ লাখ টাকা দেনমোহর ধার্য করে তাদের বিয়ে সম্পন্ন হয়।

 ​news24bd.tv/এমি-জান্নাত