আগের অপরাধের ভুল ব্যাখ্যা আলোর পথে এসেছে: স্বরাষ্ট্রমন্ত্রী 
আগের অপরাধের ভুল ব্যাখ্যা আলোর পথে এসেছে: স্বরাষ্ট্রমন্ত্রী 

আগের অপরাধের ভুল ব্যাখ্যা আলোর পথে এসেছে: স্বরাষ্ট্রমন্ত্রী 

গাজীপুর প্রতিনিধি

বাইশ-তেইশ বছর আগে যে সব হত্যাকাণ্ড হয়েছিল কিংবা অপরাধ সংগঠিত হয়েছিল, যেগুলোর ভুল ব্যাখা দেওয়া হয়েছিল সেগুলো আলোর পথে নিয়ে এসেছে। আমাদের জানিয়ে দিচ্ছে কারা আসল অপরাধী ছিল।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।

এসময় মন্ত্রী আরও বলেন, আমরা এন্ট্রি টেরিজম ইউনিট করেছি।

দেশের জঙ্গীবাদ, সন্ত্রাসের উত্থান ও  প্রোটেকশন দেওয়ার জন্য। আমরা ক্রাইম ইউনিট করেছি। ক্রাইম কিন্তু শুধু আমাদের দেশেই সীমাবদ্ধ নয়, সারা বিশ্বেই এখন ক্রাইম। এই ক্রাইম একটার সাথে আরেকটা সম্পৃক্ত।
বর্তমান আমরা সাইবার ইউনিট করছি। আপনারা দেখছেন সাইবার ক্রাইম এতো বাড়ছে, এতো বিস্তার লাভ করছে যে সবাই অতিষ্ঠ হয়ে যাচ্ছে। বিশেষ করে আমাদের মেয়েরা এই সাইবার ক্রাইমের আতঙ্কে থাকে।

ওই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

এরআগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুর জেলা পুলিশ লাইনস ময়দানে থেকে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। পরে অতিথিরা কেট কেটে, পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করে। পরে তারা নাগরিক সম্মেলনে যোগদিয়ে বক্তব্য দেন।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাতে গাজীপুর পুলিশ লাইনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

news24bd.tv তৌহিদ