পুলিশ গুলি করার আগেই নিজেকে গুলি করেন তিনি

সংগৃহীত ছবি

পুলিশ গুলি করার আগেই নিজেকে গুলি করেন তিনি

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের মন্টানা রাজ্যের একটি হাসপাতালে রোববার সন্ধ্যায় পুলিশের হাত থেকে বাঁচতে নিজেই নিজেকে গুলি করেছেন এক মহিলা। পরে পুলিশও তাকে গুলি চালায়। গুলিবিদ্ধ ওই মহিলা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

৩৬ বছর বয়সী ওই মহিলা বিলিংস ক্লিনিক হাসপাতালের জরুরী বিভাগে পুলিশ কর্তৃক গুলিবিদ্ধ হয়েছেন বলে দৈনিক বিলিংস গেজেটের প্রতিবেদনে বলা হয়েছে।

প্রথমে ওই মহিলা জরুরি বিভাগে প্রবেশ করেন এবং নিজেকে গুলি করার হুমকি দিতে থাকেন। তবে কী কারণে তিনি হাসপাতালে গিয়েছিলেন কিংবা মহিলার বিরুদ্ধেই ঠিক অভিযোগ ছিল সেটি প্রকাশ করেনি পুলিশ।

এ ঘটনার প্রতিক্রিয়া অফিসিয়াল বিবৃতি দিয়েছে পুলিশ। যেখানে বলা হয়েছে, ‘চারজনের প্রাথমিক দল জরুরি বিভাগে প্রবেশ করার সাথে সাথে মহিলাটি একটি গুলি চালায়।

অফিসাররা তার মাথায় বন্দুকের গুলির আঘাত দেখতে পান। যা তিনি নিজেই চালিয়েছেন। অফিসাররা আসার সাথে সাথে, হ্যান্ডগানটি তুলে নিয়েছিল ওই মহিলা। পরে তাকে থামার নির্দেশ দেওয়া হলেও সেটি উপেক্ষা করেন তিনি। ’ বলে অভিযোগ করা হয় পুলিশের বিবৃতিতে। পরে একজন অফিসারও তাকে একবার গুলি করেন বলে জানানো হয়।

এ ঘটনায় আর কেউ হতাহত হয়নি। পরে বন্দুকটিকে সুরক্ষিত করে চিকিৎসা দেওয়া হয় ওই মহিলাকে। তবে তিনি বেঁচে গেলেও শঙ্কা মুক্ত নয় বলে প্রতিবেদনে বলা হয়েছে।

news24bd.tv/আমিরুল

এই রকম আরও টপিক