প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা

সংগৃহীত ছবি

প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু বেশ কাজে ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু ছবির কাজ। এর মধ্যে অন্যতম হলো ‘যশোদা’। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এদিকে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য মারপিটের প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা।

একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘‘যশোদা’ সিনেমার অ্যাকশন দৃশ্যের জন্য ইয়ানিক বেনের কাছে মারপিটের প্রশিক্ষণ নিচ্ছেন। এর আগে ‘ফ্যামিলি ম্যান টু’ সিনেমার জন্যও আন্তর্জাতিক মানের এই স্টান্টম্যানের কাছে প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি।

’’

নারী কেন্দ্রীক অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন হরি ও হারিস। সামান্থা ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— উনি মুকুন্দন, বারালক্ষ্মী শরৎকুমার, রাও রমেশ, মুরালি শর্মা, শত্রু প্রমুখ। তেলেগু, কন্নড়, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এটি। আগামী ১১ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। তামিল ভাষার এ সিনেমা গত ২৮ এপ্রিল মুক্তি পায়। তা ছাড়াও ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

news24bd.tv/আলী