বিশ্বকাপ দল ঘোষণা পোল্যান্ডের

বিশ্বকাপ দল ঘোষণা পোল্যান্ডের

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপের জন্য ২৬ সদস্যর চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো পোল্যান্ড। যথারীতি দলের নেতৃত্বভার থাকছে তারকা স্ট্রাইকার রবার্ট লেভানডস্কির ওপর। বিশ্বকাপ দলে রয়েছেন ইংল্যান্ডে জন্ম নেওয়া রাইট-ব্যাক ম্যাটি ক্যাশও। অ্যাস্টন ভিলায় ক্যাশের সতীর্থ ইয়ান বেডনেরেকও সুযোগ পেয়েছেন চেসলো মিচনিউইচ।

তবে বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন লিডস ইউনাইটেডের মিডফিল্ডার মাথেউজ ক্লিচ। ক্লাবের হয়ে মাঠে সময় পাচ্ছেন না বলেই তাকে জাতীয় দলে উপেক্ষিত রয়ে গেলেন তিনি। কাতার যাওয়া হচ্ছে না কোপেনহেগেনে খেলা গোলরক্ষক কামিল গ্রাবারও। তিন গোলরক্ষক হিসেবে কাতার যাচ্ছেন বার্টলোমিজ ড্রাগোভস্কি, লুকাজ স্কোরুপস্কি, ওজসিচ শেজনি।

কাতারে পোল্যান্ড পড়েছে আর্জেন্টিনা, সৌদি আরব এবং মেক্সিকোর সঙ্গে সি-গ্রুপে। আগামী ২২ নভেম্বর মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পোলিশরা।

পোল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড

গোলরক্ষক: বার্টলোমিজ ড্রাগোভস্কি, লুকাজ স্কোরুপস্কি, ওজসিচ শেজনি।
ডিফেন্ডার: ইয়ান বেডনারেক, বারতোস বেরেশেজনস্কি, ম্যাটি ক্যাশ, কামিল গ্লিক, রবার্ট গুমনি, আর্তুর জেডরজেজক, জ্যাকুব কিভিওর, মাতেউস ভিটেস্কা (ক্লারমন্ট), নিকোলা জালেভস্কি।  
মিডফিল্ডার: ক্রিস্টিয়ান বিয়েলিক, প্রজেমিস্লো ফ্রাঙ্কোস্কি, কামিল গ্রোসিকি, জ্যাকুব কামিনস্কি, গ্রজেগর্জ ক্রাইচোয়াক, মিশাল স্কোরাস, ডামিয়ান অ্যাটসিয়েনস্কি, সেবাস্তিয়ান সিজাইমানস্কি (ফেইনোর্ড), পিওতর জিলিনস্কি (নাপোলি), সিজাইমন জুরকোস্কি (ফিওরেন্টিনা)
ফরোয়ার্ড: রবার্ট লেভানডস্কি, আরকাডিউজ মিলিক, ক্রিস্তফ পিয়াটেক, ক্যারোল সুইডারস্কি।

news24bd.tv/সাব্বির