তোমাদের রাতের ফোন আলাপ আমার সংসারে প্রবলেম করে : পরীমণি

সংগৃহীত ছবি

তোমাদের রাতের ফোন আলাপ আমার সংসারে প্রবলেম করে : পরীমণি

অনলাইন ডেস্ক

প্রথমে গত বুধবার (৯ নভেম্বর) দিবারাত সোয়া ২টার দিকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেতা শরিফুল রাজ ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমণি। তার এক স্ট্যাটাসেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। সেই রেশ কাটতে না কাটতেই  শুক্রবার (১১ নভেম্বর) দিনের প্রথম প্রহরে এক পোস্টে পরিমনি  অভিযোগ করেন মিম ও রাজের মাখামাখি তার সংসার ও জীবন সবকিছুতে ঝামেলা করে দিচ্ছে।

স্ট্যাটাস পরীমণি লেখেন, আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি।

এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম।
এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি,তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো। ’

আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত। আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা..

মিমের একটি কথোপকথনের স্ক্রিনশট প্রকাশ করেন পরীমনি।

মিম: কেমন আছো তুমি, রাজ কে ফোন দিলে তো পাই না.. বাবুকে কি দেখাবে না

অন্যপ্রাপ্ত : কবে আসবো বলো, ইনফিনিটি সিজন-২ এর জন্য তোমার সঙ্গে ডিরেক্টর কথা বলতে যায়. মেহেদি হাসিব নক দিবে তোমাকে… কথা বলে দেখা…

মিম : হাসিব ভাইয়ার সঙ্গে তো পরিচয় আছে…

মিম : এতো সকালে কি করো…

মিম : বাবু উঠে গেছে?

বৃহস্পতিবার (১০ নভেম্বর) এক পোস্টে নির্মাতা রায়হান রাফীকে ট্যাগ করে পরীমণি লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ এরপর মিমকে ট্যাগ করে লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। ’ সবশেষ নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই নায়িকার ভাষ্য, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার। ’

বিষয়টি নিয়ে কয়েক ঘণ্টা চুপ থাকলেও পরে নাম প্রকাশ না করে মুখ খোলেনন মিম। বৃহস্পতিবার দুপুরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এ বিষয়ে নিজের বক্তব্য তুলে ধরেন নায়িকা। সেখানে তিনি অভিযোগ করেন, একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে কুৎসা রটাচ্ছে।
news24bd.tv/আলী