বিশ্বকাপের জন্য ‘সাজগোজ’ শুরু নেইমারের 

সংগৃহীত ছবি

বিশ্বকাপের জন্য ‘সাজগোজ’ শুরু নেইমারের 

অনলাইন ডেস্ক

আর মাত্র ৮দিন পর মাঠে গড়াবে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ। আসন্ন কাতার বিশ্বকাপ নিয়ে চলছে তুমুল আলোচনা। বিশ্বকাপকে সামনে রেখে ব্রাজিলের দলগত অনুশীলন এখনও শুরু না হলেও বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেয়া শুরু করেছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে নতুন ভাবে উপস্থাপন করার লক্ষ্যে ‘সাজগোজ’ শুরু করেছেন তিনি।

 

শুধু মাঠের পারফরম্যান্স দিয়েই আলোচিত নন নেইমার জুনিয়র। সাজসজ্জার জন্যও বেশ আলোচিত তিনি। কখনো চুলকে রঙিন করে, কখনও ট্যাটু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন ফেলেছেন এই তারকা। রাশিয়া বিশ্বকাপে প্রায় প্রতি ম্যাচেই নতুন নতুন সাজে মাঠে নেমেছিলেন এই ব্রাজিলিয়ান তারকা।

আন্তর্জাতিক গণমাধ্যম মার্কা জানিয়েছে, কাতার বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে সাজগোজ শুরু করে দিয়েছেন নেইমার।  

আরও পড়ুন :  ব্রাজিলকে হারিয়ে শিরোপা জিতবে আর্জেন্টিনা, গোল্ডেন বুট মেসির

নেইমারের ব্যক্তিগত চর্ম বিশেষজ্ঞ জুলিয়ান নেইভা বলেন, আমরা তার জন্য এক বছরের একটা চিকিৎসা পরিকল্পনা নিয়েছিলাম। বিশ্বকাপ সামনে থাকায় সেটা আরও জোরদার করা হয়েছে। মূলত নেইমারের ত্বকের প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং আগের চেয়ে আকর্ষণীয় করে তোলা। এটা আত্মবিশ্বাসও বাড়ায়।

চর্ম বিশেষজ্ঞ জুলিয়ান আরও জানান, নেইমারের ত্বক খুবই সংবেদনশীল এবং তৈলাক্ত। সেজন্য নেইমার ‘বেবি স্কিন’ ধরে রাখতে নিয়মিত চিকিৎসা নেন।  

news24bd.tv/আলী