সাভারে সংঘবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী

সাভারে সংঘবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী

সাভার প্রতিনিধি

সাভারে এক গার্মেন্টস শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ভোর রাতে সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে চার অভিযুক্তকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা-পুলিশ।

সংঘবদ্ধ ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ইন্সেপেক্টর আব্দুল্লাহ।

সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিকের বরাত দিয়ে সাভার মডেল থানা-পুলিশ বলছে, ২৩ ডিসেম্বর রাতে সাভারের কলমা এলাকায় ওই গার্মেন্টস শ্রমিককে একটি মুরগীর খামারে নিয়ে যান ছয়জন। এসময় দলনেতা সাজ্জাদ হোসেনসহ ওই ছয়জন ওই গার্মেন্টস শ্রমিককে হত্যার হুমকি-ধামকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যান। পরে স্থানীয়রা ওই গার্মেন্টস শ্রমিককে অসুস্থ অবস্থায় উদ্ধার করে চিকিৎসা দেন। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিক সাভার মডেল থানায় সাজ্জাদ হোসেনকে প্রধান আসামি করে ছয়জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পরে পুলিশ ভোর রাতে কলমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করে। সংঘবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার ইন্সেপেক্টর আব্দুল্লাহ বলেন, মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত খবর