পরের বিশ্বকাপেও মেসিকে দলে চান সতীর্থরা

সংগৃহীত ছবি

পরের বিশ্বকাপেও মেসিকে দলে চান সতীর্থরা

অনলাইন ডেস্ক

‘ফাইনাল হতে যাচ্ছে আমার বিশ্বকাপের শেষ ম্যাচ। ’ ক্রোয়েশিয়ার বিপক্ষে জিতে কাতার বিশ্বকাপের ফাইনালে ওঠার পর বলেছিলেন ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ওই মেসিকে যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকোয় অনুষ্ঠিত ২০২৬ বিশ্বকাপের দলেও চান তার জাতীয় দলের সতীর্থরা।  

ব্রাইটনে খেলা তরুণ আর্জেন্টাইন মিডফিল্ডার ম্যাক আলিস্টার বলেছেন, আমরা চাই না তিনি জাতীয় দল ছাড়ুক।

তিনি বলেছেন, এটা তার শেষ বিশ্বকাপ। কিন্তু আমরা চাই না, তেমনটা হোক। আমরা চাই, তিনি আমাদের সঙ্গে থাকুক। এটা তিনিও জানেন।
দেখা যাক সামনে কী হয়।

মেসি তার জাতীয় দলের সতীর্থদের নতুন বছরের বার্তা পাঠিয়েছেন বলেও উল্লেখ করেন শীতকালীন দলবদলের মৌসুমে লিভারপুল ও টটেনহ্যামের নজরে থাকা অ্যালিস্টার, তিনি আমাদের বার্তা পাঠিয়েছিলেন। নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আমাদের প্রতি খুবই কৃতজ্ঞ। বিশ্বকাপের পর আমাদের তেমন কথা হয়নি। কারণ আমরা উদযাপনে ব্যস্ত ছিলাম। কী অর্জন করেছি সেটা হয়তো এখন বুঝতেও পারছি না। পাঁচ-দশ বছর পরে হয়তো এর মর্ম বুঝবো। ’

এর আগে মেসিদের কোচ লিওনেল স্কালোনি বলেছিলেন, তিনি চান মেসি ২০২৬ বিশ্বকাপেও খেলুক। খেলতে না পারলে দলের সঙ্গে অন্তত মেন্টর হিসেবে তাকে দলে চান। বিশ্বকাপের পরে স্কালোনি বলেন, মেসি অবসর না নিলে তিনি তার জন্য ১০ নম্বর জার্সিটা পরবর্তী বিশ্বকাপ পর্যন্ত তুলে রাখবেন। আগামী বিশ্বকাপেও ২৬ জনের দল থাকলে মেসির জন্য একটা জায়গা রাখা অসম্ভব হবে না বলেও মন্তব্য করেন তিনি।

news24bd.tv/আলী