সাতসকালে ফেসবুকে পরীমনির পোস্ট

সংগৃহীত ছবি

সাতসকালে ফেসবুকে পরীমনির পোস্ট

অনলাইন ডেস্ক

ঢালিউড তারকা পরীমনি ও শরীফুল রাজের দাম্পত্য জীবনের কলহ কয়েকদিন ধরে রীতিমতো টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। বিয়ের এক বছর না যেতেই এই জুটির বিচ্ছেদের ইঙ্গিত পাওয়া গেছে। রাজের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক অভিযোগ তোলেন পরীমনি। অবশেষে পাল্টা অভিযোগ তোলেন শরীফুল রাজও।

তবে সংসার ভাঙার এই দুঃসময়ের মধ্যেও বেশ খোশ মেজাজেই আছেন পরীমনি। আজ বুধবার সকাল সকাল সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেসবুকে ১৭ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

আর ক্যাপশনে লেখেন, 'শুভ সকাল, আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রধান দর্শকেরা অনেক ভালোবাসা আপনাদের জন্যে। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি'।

ইতোমধ্যে নায়িকার ওই ভিডিওর নিচে মন্তব্যের ঝড় উঠেছে। একের পর এক মন্তব্য করেই চলেছেন তার ভক্ত-অনুরাগীরা। একজন ভক্ত লিখেছেন, এটাই তোমার প্রকৃত জায়গা। অনেকেই জানিয়েছেন শুভকামনা। আরেক ভক্ত লিখেছেন, দেখে খুব ভালো লাগল।

প্রসঙ্গত, 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা 'রাতুলের দিন, রাতুলের রাত' উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

news24bd.tv/রিমু