কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে থাকতে চান নূর হোসেন

ফাইল ছবি

কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে থাকতে চান নূর হোসেন

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে রাখার আবেদন করা হয়েছে। আদালত আবেদনটি বিবেচনায় নিয়ে নথিভুক্ত করার আদেশ দেন। বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি রয়েছেন।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শামী আখতারের আদালতে নূর হোসেনের আইনজীবী অ্যাডভোকেট কামাল হোসেন এ আবেদন করেন।

 

এ বিষয়ে নূর হোসেনের আইনজীবী অ্যাডভোকেট কামাল হোসেন জানান, নূর হোসেনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ ও ঢাকার আদালতে একাধিক মামলা চলমান। কাশিমপুর থেকে ঢাকায় আসতে অনেক সময় লাগে। আর তার পায়ে ক্ষত আছে। তাই তাকে ঢাকাতে রাখলেই সুবিধা হয়।

 

এ ব্যাপারে আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ জানান, আসামিপক্ষের আইনজীবীরা তাকে ঢাকায় স্থানান্তরের আবেদন করেছেন। আদালত এই বিষয়ে কোনো আদেশ দেননি।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় জেলা ও দায়রা জজ আদালত নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে দণ্ড দেন।

news24bd.tv/হারুন