‘পুষ্পা টু’ থেকে বাদ পড়ার বিষয়ে যা বললেন রশ্মিকা

ফাইল ছবি

‘পুষ্পা টু’ থেকে বাদ পড়ার বিষয়ে যা বললেন রশ্মিকা

অনলাইন ডেস্ক

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা। স্টাইরিশ নায়ক আল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। যদিও অভিনেত্রীর বিরুদ্ধে নানা অভিযোগে রয়েছে। অনেকেই বলেন তার নাকউঁচু, আবার কেউ বলেন অনেক বেপরোয়া অভিনেত্রী তিনি।

এমন সব অভিযোগের কারণে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন ওঠেছে ‘পুষ্পা টু’ সিনেমা থেকে বাদ দেওয়া হচ্ছে রশ্মিকাকে। তবে এ প্রসঙ্গে শেষমেশ মুখ খুললেন এ অভিনেত্রী। আছেন না নেই দ্বিতীয় পর্বে? বলতে বলতে হেসেই ফেললেন নায়িকা।

আরও পড়ুন: ফিফার বর্ষসেরার তালিকায় যারা মনোনয়ন পেলেন

                 আন্তর্জাতিক ক্রিকেট থেকে কবে অবসরে যাচ্ছেন তা জানালেন ওয়ার্নার

তিনি বলেন, সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা ২’-এ আমি নেই।

কিন্তু আমি তো শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু করব। হয়তো পরের মাসেই। অনেক বড় করে আর ভাল করে এই কাজটা হবে। ছবিটা নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এ দিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই।

আরও পড়ুন: বিপিএলের সমাপনী অনুষ্ঠান মাতাতে আসছেন নোরা ফাতেহি!

‘পুষ্পা ২’-র শুটিং কবে শেষ হবে, কবে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে— খবর না পেলেই বিভিন্ন জায়গায় ইতিমধ্যে বিক্ষোভ দেখা গিয়েছে। তার মধ্যে খবর রটেছিল, আল্লু অর্জুনের বিপরীতে রশ্মিকা মন্দনা নন, অন্য কেউ থাকছেন এই ছবিতে। সেটি যে নিছকই গুজব, নিশ্চিত করলেন নায়িকা নিজেই। যতই তার বিরুদ্ধে অসন্তোষ দেখা দিক ‘পুষ্পা ২’ তাকে ছাড়া হওয়ার নয়, ভাল করেই জানেন নায়িকা।

২০২১ সালে মুক্তি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছিল সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

news24bd.tv/হারুন