পিএসজি ছাড়া না ছাড়া নিয়ে যা বললেন নেইমারের বাবা

সংগৃহীত ছবি

পিএসজি ছাড়া না ছাড়া নিয়ে যা বললেন নেইমারের বাবা

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপের পর থেকেই গুঞ্জন ছড়িয়েছে পিএসজিতে থাকছেন না ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। যদিও কিছুদিন আগেই ব্রাজিলিয়ান এই তারকা পিএসজির সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন। নেইমার জুনিয়রকে নাকি চান না ফ্রান্সের তারকা খেলোয়াড় ও কাতার বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা কিলিয়ান এমবাপ্পে।

সংবাদ মাধ্যমগুলোতে চাউর হয়েছে, সব কিছু বিবেচনা করেই  পিএসজি কর্তৃপক্ষ আগামী গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে ৩০ বছর বয়সী ব্রাজিলিয়ানকে ছেড়ে দেওয়ার কথা ভাবছে।

 

এর মধ্যে সম্প্রতি ব্রাজিলিয়ান ক্লাব ফ্লামেঙ্গোতে যোগ দেওয়া ফুটবলার গারসনের বাবা মার্কাওয়ের সঙ্গে নেইমারের বাবা ক্লাব ছাড়ার ইঙ্গিত দেন। যদিও সরাসরি কিছু বলেননি, তবে তার কথায় কিছুটা হলেও বুঝা গেছে যে নেইমার ক্লাব ছাড়তে পারেন।  

আরও পড়ুন: একাধিক অভিযোগে আর্জেন্টিনার বিরুদ্ধে তদন্ত শুরু ফিফার 

গারসনের সঙ্গে নেইমার খেলবেন কি না? এই প্রশ্নের উত্তরে নেইমার সিনিয়র বলেন, সে (নেইমার জুনিয়র) গারসনের সঙ্গে ফ্লামেঙ্গোতে খেলবে? এটা হয়তো সম্ভব…. হ্যাঁ সম্ভব। তবে এটা শুধু ব্রাজিলের জাতীয় দলেই সম্ভব।

ফুটবলে যে কোনো কিছুই হতে পারে বলে জানান নেইমার সিনিয়র। তিনি বলেন, নেইমার পিএসজির সঙ্গে লম্বা সময়ের জন্য চুক্তি করেছে। ক্লাবটির সঙ্গে তার চুক্তি ২০২৭ পর্যন্ত। সে সবেমাত্র নবায়ন করেছে, তাই এটা এখন বলা কঠিন। ’ 

 news24bd.tv/হারুন