কোচ নিয়োগ নিয়ে যা জানালো বিসিবি

ফাইল ছবি

কোচ নিয়োগ নিয়ে যা জানালো বিসিবি

অনলাইন ডেস্ক

রাসেল ডমিঙ্গোর বিদায়ে কোচহীন বাংলাদেশ ক্রিকেট দল। বেশ কয়েকজন কোচের সঙ্গে আলাপ হলেও এখনও কিছুই চূড়ান্ত করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

এরইমধ্যে বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগেই কোচ পাবেন সাকিবরা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, টাইগারদের সাবেক কোচ হাথুরুসিংহে আবারও ফিরবেন।

কিন্তু গুঞ্জন মতে, লঙ্কান এই কোচ নাকি বোর্ডকে না করে দিয়েছে। সব কিছুর পরিপ্রেক্ষিতে বিসিবি জানাল এখনও কিছুই চূড়ান্ত হয়নি।

রোববার (২৯ জানুয়ারি) গণমাধ্যমের মুখোমুখি হয়ে নিজামউদ্দিন চৌধুরী বলেন, এখনও কিছুই চূড়ান্ত হয়নি। তবে ইংল্যান্ড সফরের আগেই কোচ পাবে ক্রিকেটাররা।

আগামী মার্চে বাংলাদেশে আসার কথা ইংল্যান্ডের। লাল সবুজদের ডেরায় তিনটি ওয়ানডে ও সমানসংখ্যান টি-টোয়েন্টি খেলবে তারা। সিরিজের প্রথম ও শেষের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর জাতীয় স্টেডিয়ামে। একটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

সাধারণত কোনো দ্বিপাক্ষিক সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ খেলা হয় দুই পক্ষের মধ্যে। যদিও বাংলাদেশে এসে ইংলিশরা কোনো প্রস্তুতি ম্যাচে অংশ নেবে না। এদিকে ইংল্যান্ড ও ওয়েলস বোর্ড বিসিবির আয়োজনে সন্তুষ্ট। এসব নিয়ে নিজামউদ্দিন বলেন, ‘ইংল্যান্ড আমাদের আয়োজনে সন্তুষ্ট। তারা বাংলাদেশে এসে কোনো প্রস্তুতি ম্যাচ খেলবে না। ’

প্রসঙ্গত, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১, ৩, ৬, ৯, ১২ ও ১৪ মার্চ।

news24bd.tv/কামরুল