ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে যা বললেন হিরো আলম

ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে যা বললেন হিরো আলম

অনলাইন ডেস্ক

‌‘হিরো আলম এখন জিরো’ ও ‘জাতীয় সংসদকে খাটো করতে বিএনপি মো. আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে উপনির্বাচনে প্রার্থী করেছিল’। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যকে ‘ঘৃণ্য’ দাবি করেছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অল্প ভোটে হেরে যাওয়া এই স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক)।

আজ শনিবার রাত ৯টায় নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বক্তব্যের জবাব দেন হিরো আলম।

ওবায়দুল কাদেরের মন্তব্যের জবাবে তিনি বলেন, আজকে দেখলাম, আওয়ামী লীগের আমাদের নেতা ওবায়দুল কাদের স্যার, হিরো আলমকে নিয়ে কিছু বক্তব্য দিয়েছেন।

আমাকে নাকি বিএনপি দাঁড় করিয়েছে। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করেছি।

হিরো আলম বলেন, ফখরুল ইসলাম স্যার বলেছেন, এই সরকার অসহায় হয়েছে। এই সরকার অসহায় হয়েছে কি না আমি জানি না।

আমি তো অসহায় হয়ে গিয়েছি। আমি কার কাছে বিচার দেব?

আজ বিকেলে কামরাঙ্গীরচর সরকারি হাসপাতাল মাঠে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে ‘শান্তি সমাবেশ’ করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এতে বক্তব্য দিতে গিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্যের প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, ‘ফখরুল সাহেব বললেন, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে হিরো আলমকে হারানো হয়েছে। হায়রে মায়া! হিরো আলমের জন্য এত দরদ উঠল তাঁর। তিনি ভেবেছিলেন, হিরো আলম জিতে যাবে। কিন্তু হিরো আলম এখন জিরো হয়ে গেছে। হিরো আলমকে বিএনপি নির্বাচনে দাঁড় করিয়েছে। তারা সংসদকে ছোট করার জন্য হিরো আলমকে প্রার্থী করেছে। অবশেষে ফখরুলের স্বপ্ন ভঙ্গ হয়েছে। ’

news24bd.tv/তৌহিদ