বরিশালকে অল্প রানেই বেঁধে ফেললো কুমিল্লা

সংগৃহীত ছবি

বরিশালকে অল্প রানেই বেঁধে ফেললো কুমিল্লা

অনলাইন ডেস্ক

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গুরুত্বপূর্ণ ম্যাচে ফরচুন বরিশালকে অল্প রানেই বেঁধে ফেললো কুমিল্লা ভিক্টোরিয়ানস। আজ মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে ১২১ রানেই থামে বরিশালের রানের চাকা। ইনিংসের পাঁচ বল বাকি থাকতেই অলআউট হয় সাকিব আল হাসানের দল।

জিতলেই সহজ হবে প্লে-অফের কোয়ালিফায়ারে ওঠার সুযোগ, এমন সমীকরণ মেলানোর ম্যাচে আগে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকেছে বরিশাল।

দলীয় ৫ রানেই সাজঘরে ফিরে যান এনামুল হক বিজয়। ৩ রান আসে তার ব্যাট থেকে। আরেক ওপেনার ফজলে মাহমুদ রানআউট হওয়ার আগে করেন ৮ রান। সাকিব আল হাসানও আজ হাল ধরতে পারেননি।
মাত্র ৬ রান আসে বরিশাল অধিনায়কের ব্যাট থেকে।

কুমিল্লার বিপক্ষে এই ম্যাচ খেলতে পাকিস্তান থেকে আবারও ইফতিখার আহমেদকে উড়িয়ে এনেছিল বরিশাল। তবে পাকিস্তানি এই হার্ড হিটার প্রতিদান দিতে পারেননি। মোটে ৪ রান আসে তার ব্যাট থেকে। তবে ব্যাটিং অর্ডারে প্রোমোশন পেয়ে তিনে নেমে মাহমুদউল্লাহ খেলেন দায়িত্বশীল ইনিংস। ২৬ বলে ৩৬ রান করেন তিনি।

এরপর মেহেদী হাসান মিরাজের ১৭ এবং করিম জানাতের ৩২ রানের ইনিংসে সম্মানজনক একটা স্কোর পায় বরিশাল। কুমিল্লার হয়ে একাই ৫ উইকেট নিয়েছেন মুকিদুল ইসলাম। একটি করে উইকেট পেয়েছেন মুস্তাফিজুর রহমান, আন্দ্রে রাসেল, তানভীর ইসলাম।

news24bd.tv/সাব্বির