ভীষণ বিপদে পিএসজি, এমবাপ্পের পর হারালো মেসিকে

সংগৃহীত ছবি

ভীষণ বিপদে পিএসজি, এমবাপ্পের পর হারালো মেসিকে

অনলাইন ডেস্ক

চোটের কারণে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে আছেন পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে। তার অনুপস্থিতিতে ফ্রেঞ্চ কাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে প্যারিসের ক্লাবটি। সেই ধাক্কা না কাটতেই এবার নতুন বিপদে পড়ল পিএসজি।

এমবাপ্পের পর চোটে পড়েছেন দলের আরেক তারকা লিওনেল মেসি।

যে চোটের কারণে আগামীকাল শনিবার মোনাকোর বিপক্ষে গুরুত্বপূর্ণ লিগ ম্যাচ মিস করবেন মেসি। একইসঙ্গে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষেও তাকে পাওয়ার সম্ভাবনা কম।

ফ্রেঞ্চ কাপের শেষ ষোলোয় মার্শেইয়ের কাছে ২-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় পিএসজি। ওই ম্যাচের পুরোটাই খেলেন মেসি।

তবে তিনি ম্যাচ শেষ করেন অস্বস্তি নিয়ে। ম্যাচের পর পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা গেছে, হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন মেসি। বিষয়টি নিশ্চিত করেছে বিখ্যাত ফরাসি দৈনিক লেকিপ।

গণমাধ্যমটি জানিয়েছে, মেসি শনিবারের লিগ আঁর ম্যাচটি মিস করতে যাচ্ছেন। এমনকি ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়নস লিগে বায়ার্নের বিপক্ষে খেলাও অনিশ্চিত তার।

মেসি চোটে পড়ায় ভীষণ বিপদেই পড়েছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের। আগেই এমবাপ্পেকে হারিয়েছেন তিনি। এবার ছিটকে গেলেন মেসি। বায়ার্ন ম্যাচের আগে এই আর্জেন্টাইন তারকা যদি ফিট না হয়ে ওঠেন, তবে দল সাজানো নিয়ে বড় বিপাকে পড়বেন গালতিয়ের।

news24bd.tv/সাব্বির