সাত বীর মুক্তিযোদ্ধা পেলেন বীর নিবাসের চাবি

সাত বীর মুক্তিযোদ্ধা পেলেন বীর নিবাসের চাবি

শেরপুর প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে সাত বীর মুক্তিযোদ্ধার মাঝে বীর নিবাসের চাবি হস্তান্তর করা হয়েছে। ১৫ ফেব্রুয়ারি বুধবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে এসব বীর নিবাসের চাবি হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফারুক আল মাসুদ।

হস্তান্তর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শামছুল আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূ্ত্র জানায়, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মাণাধীন প্রতিটি বীর নিবাসের নির্মাণে ব্যয় হচ্ছে প্রায় ১৪ লাখ টাকা।

এ উপজেলায় আরও ১৪টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। চার শতাংশ জমিতে ৭৩২ বর্গফুট আয়তনের প্রতিটি বীর নিবাসে থাকছে দুইটি বেডরুম, একটি ড্রইংরুম ও একটি ডাইনিং রুম, দুটি বাথরুম এবং একটি বারান্দা।

news24bd.tv/তৌহিদ