জরুরি কাজে বাড়ি ফিরলেন কামিন্স, হ্যাজেলউডের সিরিজই শেষ

সংগৃহীত ছবি

জরুরি কাজে বাড়ি ফিরলেন কামিন্স, হ্যাজেলউডের সিরিজই শেষ

অনলাইন ডেস্ক

ভারতে এসে যাচ্ছেতাই সময় যাচ্ছে অস্ট্রেলিয়ার। বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম দুই টেস্টেই ভারতের কাছে তিন দিনে হেরেছে অসিরা। নাগপুরে প্রথম টেস্ট তো ইনিংস ব্যবধানে হারে আইসিসির টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা দলটি। ধুঁকতে থাকা সফরকারী শিবিরে এবার এলো আরও দুটি দুঃসংবাদ।

জরুরি পারিবারিক কাজে দেশে ফিরে গেছেন অধিনায়ক প্যাট কামিন্স। ঝামেলা চুকিয়ে ফের ভারত ফিরবেন তিনি। তবে ইনজুরির কারণে আরেক পেসার জস হ্যাজেলউডের সিরিজই শেষ হয়ে গেছে। ইন্দোর এবং আহমেদাবাদ টেস্ট মিস করতে যাচ্ছেন এই পেসার।

পায়ের চোট থেকে সেরে না ওঠায় তাকে স্কোয়াড থেকে ছেঁটে ফেলেছে অস্ট্রেলিয়া। সিডনিতে ফিরে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন তিনি, নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার হেড কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

ক্রিজবাজ এক প্রতিবেদনে জানিয়েছে, পরিবারের সদস্যরা গুরুতর অসুস্থতায় ভোগায় ভারত ছেড়েছেন কামিন্স। তবে ইন্দোরে আগামী ১ মার্চ তৃতীয় টেস্ট শুরুর আগেই ভারত ফেরার কথা রয়েছে তার। তবে কোনো কারণে ঠিক সময়ে যদি ফিরতে না পারেন কামিন্স, তবে দলকে নেতৃত্ব দেবেন তার সহকারী স্টিভ স্মিথ।

তবে ডেভিড ওয়ার্নারের ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি। দিল্লিতে কনুইয়ের চোটে পড়েন এই ওপেনার। দ্বিতীয় ইনিংসে তার কনকাশন সাব (বদলি) হিসেবে খেলেছিলেন ম্যাট রেনশ।

news24bd.tv/সাব্বির