পেছালো আল আমিনের নামে করা যৌতুক ও নির্যাতন মামলার শুনানি

সংগৃহীত ছবি

পেছালো আল আমিনের নামে করা যৌতুক ও নির্যাতন মামলার শুনানি

অনলাইন ডেস্ক

স্ত্রীর করা যৌতুক ও নির্যাতনের মামলায় ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পেছানো হয়েছে। আগামী ৫ মার্চ শুনানির দিন ধার্য করেছেন আদালত।

ক্রিকেটার আল আমিন আজ বুধবার আদালতে হাজিরা দেন। এদিন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল।

এ দিন বিচারক ছুটিতে থাকায় অভিযোগ গঠন শুনানি হয়নি। ভারপ্রাপ্ত বিচারক হাবিবুর রহমান সিদ্দিকীর আদালত নতুন এ দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী মোখলেসুর রহমান বিষয়টি জানিয়েছেন।  

এর আগে, মামলার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় গত ২ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা।

আদালত অভিযোগপত্র দেখিলাম বলে স্বাক্ষর করেন। মামলাটি পরবর্তী বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এ বদলির আদেশ দেন আদালত।

গত বছরের ১ সেপ্টেম্বর নির্যাতন ও মারধরের অভিযোগ এনে ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহান একটি লিখিত অভিযোগ করেন। পরের দিন তদন্ত ও যাচাই-বাছাই শেষে মিরপুর মডেল থানা পুলিশ ইসরাত জাহানের অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে।

মামলায় আল আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন ও মারধর করার অভিযোগ আনা হয়। এছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগও আনা হয়েছে। এ মামলায় স্থায়ী জামিনে রয়েছেন আল আমিন।

news24bd.tv/সাব্বির