প্রধানমন্ত্রীর সঙ্গে সৌরভ গাঙ্গুলির সাক্ষাৎ

সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌরভ গাঙ্গুলির সাক্ষাৎ

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সফরে থাকা ভারত জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং দেশটির ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সাবেক প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে এ সাক্ষাৎ করেন সৌরভ। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবং সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী।  

বিসিবি সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর সঙ্গে সৌরভের এই সাক্ষাৎ শুধুই সৌজন্য সাক্ষাৎ ছিল।

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক এবং সাবেক বোর্ড প্রধান এবার বাংলাদেশ সফরে এসেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামের আমন্ত্রণে। বৃহস্পতিবার বিকেলে তিনি ঢাকার একটি হোটেলে উদ্বোধন করেন ‘ডিএনসিসি মেয়র কাপ-২০২৩। ’ 

উদ্বোধনী আয়োজনে নিজের বক্তব্যে বাংলাদেশের প্রতি নিজের আবেগ ও এদেশের মানুষের কাছ থেকে পাওয়া ভালোবাসার কথা বারবার তুলে ধরেন ভারতের হয়ে ১১৩ টেস্ট ও ৩১১ ওয়ানডে খেলে সাড়ে ১৮ হাজার রান করা ব্যাটসমান।  

সৌরভ ভারতীয় বোর্ডের প্রধান থাকার সময় ভারত প্রথমবার গোলাপি বলের দিন-রাতের টেস্ট আয়োজন করে ২০১৯ সালের নভেম্বরে।

সেসময় সৌরভের আমন্ত্রণে কলকাতায় খেলা উপভোগ করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তখন প্রধানমন্ত্রীর উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন সৌরভ।  

তিনি বলেন, ‘আপনাদের মাননীয় প্রধানমন্ত্রী, তিনি অবিশ্বাস্য। উনাকে আমার অনেক অনেক শুভেচ্ছা, ভালোবাসা, প্রণাম। একজন প্রধানমন্ত্রী এখানে এসে বলছেন, ‘আমি সারাদিন খেলা দেখব, হোটেলে যাব না’, এটা ভাবা যায় না। উনাকে আমার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা দেবেন। ’

news24bd.tv/সাব্বির