কানাডায় সড়ক দুর্ঘটনায় নিহত আরিয়ান ও শাহারিয়ারের মরদেহ দেশে পৌঁছেছে

সংগৃহীত ছবি

কানাডায় সড়ক দুর্ঘটনায় নিহত আরিয়ান ও শাহারিয়ারের মরদেহ দেশে পৌঁছেছে

অনলাইন ডেস্ক

কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় নিহত তিন বাংলাদেশি শিক্ষার্থীর দুজন আরিয়ান আলম ও শাহারিয়ার খানের মরদেহ দেশে এসে পৌঁছেছে। বৃহস্পতিবার (২ মার্চ) দিনগত রাত ১টা ৪১ মিনিটে টার্কিজ এয়ারলাইনসের একটি উড়োজাহাজে তাদের মরদেহ বাংলাদেশে নিয়ে আসা হয়।

মরদেহ বাংলাদেশে পৌঁছানোর পর রাত সাড়ে ৩টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আরিয়ান ও শাহারিয়ারের স্বজনরা লাশ গ্রহণ করেন। পরে রাত ৪টায় অ্যাম্বুলেন্সে করে রাজধানীর নাখালপাড়ায় আরিয়ান আলমের বাসায় শেষ বারের মতো তার নিথর দেহ নিয়ে যাওয়া হয়।

শুক্রবার (৩ মার্চ) সকাল ১০টায় আরিয়ানের বড় বোন সানজিদা আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে সকালে নাখালপাড়ার ২৩ নম্বর বাড়িতে গেলে দেখা যায়, লাশবাহী অ্যাম্বুলেন্স ঘিরে  স্বজনদের শোকস্তব্ধ পরিবেশ। ছেলেকে হারিয়ে শোকে কাতর বাবা-মা। কাঁদতে কাঁদতে এখন চোখের পানি শুকিয়ে গেছে তাদের।

আরিয়ানের বড় ভাই সানাউল আলম বলেন, আজ শুক্রবার জুমার নামাজ শেষে নাখালপাড়া খেলাঘর মাঠে আরিয়ানের জানাজা অনুষ্ঠিত হবে। তারপর  বিমানবন্দর এলাকার পাশে বাউনিয়ায় স্থানীয় মসজিদে আসর নামাজের পর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ওই এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে একাধিকবার  আরিয়ান ও শাহারিয়ার খানের মরদেহ বাংলাদেশ নিয়ে আসার দিন-তারিখ ঠিক হয়েছিল। নানান জটিলতার কারণে ঠিক সময় তাদের লাশ বাংলাদেশে পৌঁছায়নি।

এদিকে একই দুর্ঘটনায় প্রাণ হারান আরেক বাংলাদেশি অ্যাঞ্জেলা বাড়ৈ। এছাড়া এ দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কানাডার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার। সে এখন শঙ্কামুক্ত বলে জানান কুমার বিশ্বজিৎ।

প্রসঙ্গত, গত ১৩ ফেব্রুয়ারি কানাডার স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় আরিয়ান ও তার তিন বন্ধু গাড়ি দুর্ঘটনায় পড়ে।  

news24bd/ARH