রয়ের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ইংল্যান্ড

সংগৃহীত ছবি

রয়ের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ইংল্যান্ড

অনলাইন ডেস্ক

শুরুতেই ফিলিপ সল্টের উইকেট তুলে নিলেন তাসকিন আহমেদ। উইকেটে বেশিক্ষণ টিকলেন না আগের ম্যাচে সেঞ্চুরি করা দাবিদ মালান এবং জেমস ভিন্সও। তারপরও সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ওপেনার জেসন রয়ের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে এগোচ্ছে ইংল্যান্ড।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ৩২ অভার শেষে ৩ উইকেট হারিয়ে ইংল্যান্ডের সংগ্রহ ১৬৫ রান।

আজ শুক্রবার (০৩ মার্চ) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতেও টসে জেতেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। টসে জিতে এবার ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান তামিম। তার সিদ্ধান্ত যে ভুল ছিল না তা সপ্তম ওভারেই প্রমাণ করে দেন পেসার তাসকিন আহমেদ। তিনি তুলে নেন ফিলিপ সল্টকে।

৭ রান করে ফেরেন সল্ট।

পাওয়ারপ্লেতে সফরকারীরা আর কোনো উইকেট না হারালেও ১৬তম ওভারে মেহেদী হাসান মিরাজ আবার আঘাত হানেন। তার শিকার হয়ে সাজঘরে ফেরেন দাবিদ মালান। প্রথম ওয়ানডেতে ১১৪ রানের অপরাজিত ইনিংস খেলা মালান আজ ফেরেন ১১ রান করেই। এরপর ৫ রান করা জেমস ভিন্সকে ফিরিয়ে ইংল্যান্ডকে বেশ চাপে ফেলে দেন স্পিনার তাইজুল ইসলাম।

কিন্তু সেই চাপ কাটিয়ে উঠেছে ইংল্যান্ড। রয় তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি। ১০৪ বলে সেঞ্চুরির দেখা পান তিনি। সেঞ্চুরি তুলে নিয়ে অধিনায়ক জস বাটলারকে নিয়ে রান বাড়ানোর কাজ করে যাচ্ছেন রয়।

news24bd.tv/SHS