স্ত্রী পরপুরুষে আসক্ত হলে বুঝবেন যেভাবে

প্রতীকী ছবি

স্ত্রী পরপুরুষে আসক্ত হলে বুঝবেন যেভাবে

অনলাইন ডেস্ক

‌‘সংসার সুখের হয় রমণীর গুণে’—প্রচলিত এ কথা আসলেই সত্য। কিন্তু সেই রমণীই যদি বিশ্বাস ভঙ্গ করেন, তাহলে সংসার ভাঙার উপক্রম হয়। কাজেই চোখ-কান খোলা রাখুন, আগে-ভাগেই সাবধান হোন। কারণ এসব নিয়ে মুড়ি, মুড়কির মতো কোর্টে কেস হচ্ছে।

স্বামী-স্ত্রী একে অপরের ওপর আনছেন হাজার অভিযোগ।

বিশেষজ্ঞদের মতে, নজর দিতে হবে নিজের সম্পর্কের দিকে, হতে হবে আরও একটু সচেতন। স্ত্রী পরপুরুষে আসক্ত হলে বুঝবেন যে লক্ষ্যণগুলোতে-

► পরকীয়া করার সময় মানুষ নিজেকে সেফ রাখতে শুধু মিথ্যা বলেন। তাই স্ত্রী যদি সব বিষয়েই মিথ্যে বলতে শুরু করেন, তখন সচেতন হন।

বিশেষত, তিনি যদি বাইরে যাওয়া-আসা নিয়ে মিথ্যে বলেন, তবে একটু তলিয়ে দেখতে হবে সমস্যা।

► স্ত্রী আর আপনাকে পাত্তা দিচ্ছেন না? বরং এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। আপনার বিষয়ে কিছু শুনতে বা জানতে তিনি আগ্রহ হারাবেন। অবহেলার চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যেতে পারেন। তাই এ লক্ষণ দেখা দিলেই অবশ্যই একটিবার যাচাই করুন সত্যিটা। বুঝে নেয়ার চেষ্টা করুন আপনার অজান্তেই কোথাও কি কোন সাইক্লোন শুরু হয়েছে কি না।

► সাধারণত যারা পরকীয়ায় করেন তারা সবার সামনে ফোন ধরতে চান না। তাদের মধ্যে ধরা পড়ে যাওয়ার ভয় সবসময় কাজ করে। তাই স্ত্রী যদি আপনার থেকে লুকিয়ে ফোনে কথা বলেন বা চ্যাট করেন, তবে একটু সাবধান হয়ে যান।  

► খারাপ ব্যবহার করতে তিনি পিছপা হন না মোটেও। আপনাকে যখন-তখন অপমানও করার জন্যই যেন আগ্রহ বেশি। স্ত্রীর মধ্যে হঠাৎ করেই এমন পরিবর্তন দেখলে সম্পর্ক নিয়ে অবশ্যই সচেতন হন।

► স্ত্রী আপনাকে অপছন্দ করলে আপনার সঙ্গে অন্য পুরুষের তুলনা টানতে পারেন। অন্যরা পারেন, আপনি পারছেন না, এ ধরনের কথা বলতে পারেন। তাই স্ত্রীর মুখে এমন কথা শুনলে বুঝবেন তিনি সুখী না।

news24bd.tv/আলী