প্রেমের সম্পর্ক জেনে যাওয়ায় দুই পরিবারের গণ্ডগোল, ফাটলো বোমা

আনন্দবাজার

প্রেমের সম্পর্ক জেনে যাওয়ায় দুই পরিবারের গণ্ডগোল, ফাটলো বোমা

অনলাইন ডেস্ক

প্রেমের সম্পর্ক জেনে যাওয়ায় প্রেমিক-প্রেমিকার পরিবারের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এক পর্যায়ে এই গণ্ডগোল রূপ নেয় বোমাবাজিতে। এমনটাই ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পলাশিপাড়ায়। খবর আনন্দবাজারের।

 

জানা গেছে, এলাকার আজাদ শেখের কন্যা এবং কবীর মণ্ডলের পুত্রের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু সম্প্রতি দু’জনের বাড়িতে বিষয়টি নিয়ে জানাজানি হয়। এরপর থেকেই বেশ কিছু দিন ধরে আজাদ এবং কবীরের পরিবারের মধ্যে ঝামেলা চলছে। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, দুই পরিবারের মধ্যে পুরনো শত্রুতা রয়েছে।

আর সেই কারণেই এই সম্পর্ক মেনে নিতে রাজি হননি পরিবারের সদস্যেরা। শনিবার রাত থেকে দুই পরিবারের মধ্যে ঝামেলা আরও বাড়তে থাকে। স্থানীয়রা জানিয়েছেন, রবিবার সকালে ধাওয়াপাড়া এলাকায় জুম্মা মসজিদের সামনে দু’পক্ষের গণ্ডগোল শুরু হয়। দুই পক্ষের মধ্যে প্রথমে মারধর এবং পরে বোমা বাজি শুরু হয়। একে একে মোট পাঁচটি বোমা বিস্ফোরণ হয় বলেও স্থানীয়দের অভিযোগ। বোমাবাজির খবর শুনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বোমার মশলাও উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে নতুন করে অশান্তি যাতে না ছড়ায়, তার জন্য গ্রামে কড়া পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।  

তেহট্ট মহকুমা পুলিশ আধিকারিক শুভতোষ সরকার বলেন, ‘কোনও নির্দিষ্ট অভিযোগ দায়ের হয়নি। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ’

news24bd/ARH