দিনাজপুরে কলেজ ছাত্র বিপুল হত্যা মামলায় গ্রেপ্তার ৪

দিনাজপুরে কলেজ ছাত্র বিপুল হত্যা মামলায় গ্রেপ্তার ৪

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে কলেজ ছাত্র শাহরিন আলম বিপুলের হত্যা মামলার প্রধান আসামিসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের একটি প্রেস ব্রিফিং এ এসপি শাহ্ ইফতেখার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন সদর উপজেলার শালকী গ্রামের রশিদের ছেলে দেলোয়ার হোসেন, উপশহর এলাকার উজ্জল হোসেনের ছেলে শাকিল শাহরিয়ার, নিশ্চিন্তপুর গ্রামের আফজালের ছেলে আশরাফুল হোসেন মিলন ও হাউজিং মোড় এলাকার হামিদুর রহমানের ছেলে আসিফ মাহমুদ হৃদয়।  

এসপি শাহ্ ইফতেখার আহমেদ জানান, গত ৪ মার্চ সকালে প্রধান আসামি দেলোয়ার হোসেন পরিকল্পিত ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভুয়া আইডির মাধ্যমে ভিকটিম শাহরিন আলম বিপুলকে জেলা স্টেডিয়ামের প্রধান গেটের সামনে আসতে বলে।

সে আসলে স্টেডিয়ামের গ্যালারীর নিচের অংশে নিরিবিলি জায়গায় কৌশলে তাকে ডেকে নিয়ে যায়।  

পূর্ব পরিকল্পিতভাবে দেলোয়ারের সহযোগী শাকিল, মিলন এবং হৃদয়সহ অজ্ঞাতনামা আরও দুইজন আসামি ভিকটিমকে মাথার পিছনে ও গলায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে। পরে সেখানেই লাশ ময়লা আবর্জনা দিয়ে ঢেকে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। বুধবার দিনব্যাপী বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ মোট চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এটি একটি প্রেম ঘটিত পরিকল্পিত হত্যা বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার।  

দিনাজপুর সিটি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র শাহরিন আলম বিপুল নিখোঁজের দুইদিন পর মরদেহ এলাবাসীর সহযোগীতায় উদ্ধার করে পুলিশ। পরে কোতয়ালী থানায় ভিকটিমের ভাই শাহরিয়ার একটি হত্যা মামলা দায়ের করেন।  

news24bd.tv/কেআই