মধুমতি নদীতে প্রাণ গেল তাবলিগ জামায়াত সদস্যের

মধুমতি নদীতে প্রাণ গেল তাবলিগ জামায়াত সদস্যের

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাট মধুমতি নদীতে গোসলে নেমে নিখোঁজের দুই ঘণ্টা পর শুভ (২৫) নামে তাবলিগ জামায়াতে আসা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহত শুভ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখাঁন উপজেলার চরগাঁও গ্রামের মোবারেক হোসেনের ছেলে। তিনি তাবলিগ জামায়াতে মোল্লাহাট এসেছিলেন। এর আগে সকাল ৯ টার দিকে মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন শুভ।

মোল্লাহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. কামরুল ইসলাম জানান, মোল্লাহাটের গাড়ফা গোডাউন জামে মসজিদে তাবলিগ জামায়াতে এসে শুক্রবার সকাল ৯টায় শুভ নামে এক যুবক মধুমতি নদীতে গোসলে নেমে পানিতে ডুবে নিখোঁজ হয়। দুই ঘণ্টা পর সকাল ১১ টায় খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল মধুমতি নদী থেকে নিখোঁজ শুভর মরদেহ উদ্ধার করেছে। আমরা তার মরদেহ মোল্লাহাট থানা পুলিশের কাছে হস্তান্ত করেছি।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ জানান, শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার গাড়ফা গোডাউন জামে মসজিদের পাশে মধুমতি নদী থেকে তাবলিগ জামায়াতে আসা শুভ নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবার কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/তৌহিদ