তিস্তা ব্যারেজে গোসলে নেমে প্রাণ গেলো স্কুলছাত্রের

তিস্তা ব্যারেজে গোসলে নেমে প্রাণ গেলো স্কুলছাত্রের

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারেজ এলাকায় পিকনিকে গিয়ে নদীতে গোসল করতে নেমে সাগর চন্দ্র (১৫) নামে এক দশম শ্রেণির স্কুলছাত্রের মৃ্ত্যু হয়েছে।

শনিবার (১১মার্চ) দুপুর ২টায় লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারেজের উজানে কয়েকজন বন্ধু মিলে গোসল করতে নেমে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার প্রয়োগপুর গ্রামের সত্যজিৎ রায়ের ছেলে। সে রাণীশংকৈল নেক মোরদ আইডিয়াল স্কুল এন্ড কলেজে দশম শ্রেণির ছাত্র ছিলো।

স্থানীয়রা জানায়, ঠাকুরগাঁও রাণীশংকৈল এলাকা থেকে এক কোচিং সেন্টারের মাধ্যমে তিস্তা ব্যারেজ এলাকায় পিকনিকে আসে তারা। এরপর ৫ থেকে ৬ জন বন্ধু মিলে তিস্তা ব্যারাজের উজানের গোসল করতে নামে। গোসল করার সময় সাগরের চন্দ্র রায় নামে স্কুলছাত্র নিখোঁজ হয়। নিখোঁজের এক ঘন্টা পর তিস্তা নদী থেকে স্থানীয় জেলেরা তার মরদেহ উদ্ধার করে।

পরে তার মরদেহ ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় স্বজনরা।  

তিস্তা ব্যারাজ এলাকার রশিদুল ইসলাম বলেন, কয়েকজন বন্ধু মিলে তিস্তা নদীতে গোসল করতে নেমে এসময় একজন নিখোঁজ হয় পরে তার মরদেহ উদ্ধার হয়।

হাতীবান্ধা উপজেলার দোয়ানি ফাঁড়ির দায়িত্বরত এসআই দীপ্ত দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকজন স্কুলের ছাত্র তিস্তার উজানে গোসলে নেমে নদীর পানিতে ডুবে মারা যায়। তার স্কুলছাত্রের মরদেহ ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছেন স্বজনরা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক