পেটে মদের বোতল, বের করা হলো অপারেশনে

সংগৃহীত ছবি

পেটে মদের বোতল, বের করা হলো অপারেশনে

অনলাইন ডেস্ক

প্রচণ্ড পেটব্যথা নিয়ে চিকিৎসকের কাছে যান এক ব্যক্তি। আলট্রাসনোগ্রামের রিপোর্ট দেখে শুরুতে বিশ্বাসই করতে পারছিলেন না চিকিৎসকেরা। রিপোর্ট আসে, আস্ত একটি মদের বোতল রয়েছে ওই ব্যক্তি পেটের ভেতরে। যে জন্য ৫ দিন ধরে পেটব্যথায় ভুগছেন তিনি।

পরে সেই ব্যক্তিকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অস্ত্রোপচার করে বের করা হয় বোতলটি।  

অবিশ্বাস্য এ ঘটনা ঘটেছে নেপালের রাউতাহাত জেলার গুজারা পৌরসভায়। মদের বোতল পেটে নিয়ে ঘুরছিলেন সেখানের ২৬ বছরের যুবক নুরসাদ মানসুরি।

 

স্থানীয় গণমাধ্যম দ্য হিমালয়ান টাইমসের বরাতে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি প্রায় আড়াই ঘণ্টা ধরে নুরসাদের অস্ত্রোপচার করা হয়। এবং মদের বোতলটি বের করা হয়। অস্ত্রোপচারের পর থেকে পেটব্যথা কমেছে নুরসাদের। তিনি এখন শঙ্কামুক্ত।

প্রশ্ন ওঠাই স্বাভাবিক, কেন আস্ত একটি মদের বোতল গিলে ফেললেন নুরসাদ? কীভাবে বোতলটি গেল তার পেটে?

এ বিষয়ে নুরসাদ তেমন কেনো তথ্য দিতে না পারলেও পুলিশের ধারণা, মদের আসরে নুরসাদকে মাতাল করে তার মলদ্বার দিয়ে মদের বোতলটি প্রবেশ করিয়েছে তার বন্ধুরা। পুলিশি তদন্তে শেখ শামীম নামে একজনকে আটকও করে জিজ্ঞাসাবাদ চলছে।

এ বিষয়ে রাউতাহাতের পুলিশ সুপারিনটেনডেন্ট বীরবাহাদুর বৌদ্ধ বলেন, ‘অবিশ্বাস্য এই ঘটনা নিয়ে আমরা তদন্ত করছি। তদন্তে শামীম নামে নুরসাদের এক বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি সব বন্ধুদের খোঁজ চলছে। ’

news24bd.tv/আইএএম