নিখোঁজের তিনদিন পর যুবকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের তিনদিন পর যুবকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বাবার অটোরিকশা (মিশুক) নিয়ে বের হয়ে নিখোঁজের তিনদিন পর মো. রনি নামে এক যুবকের মরদেহ পাওয়া গেছে খালে। সোমবার বিকালে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্ছানগর এলাকার মনতাজ মিয়ার পরিত্যক্ত ইটভাটার পাশে অবস্থিত খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রনি সদর উপজেলারশাকচর গ্রামের কাজী দরবেশ বাড়ির নুর আলমের ছেলে।  

নিহতের স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় এক ব্যক্তি খাল পাড়ের জমি থেকে ঘাস কাটতে এসে কচুরিপানা ভর্তি খালের পানিতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার, সদর সার্কেল ও সদর থানার ওসি।

নিহত রনির বাবা অভিযোগ করে বলেন, গত শুক্রবার (১০ মার্চ) বিকেল ৩ টার দিকে দিকে আমার ছেলে একটি মিশুক (ব্যাটারি চালিত অটোরিকশা) নিয়ে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা ৭ টার দিকে শহরের গণি হেডমাস্টার সড়কের মুখে তার সাথে আমার দেখা হয়।

তখন তার মিশুকে যাত্রী ছিল।  

এরপর রাতে আর সে বাড়ি ফিরেনি। তার মিশুকটিরও সন্ধান মেলেনি। এ বিষয়ে শনিবার (১১ মার্চ)রনির মা সদর থানায় নিখোঁজ ডায়েরি করেন বলে জানান তিনি। কেউ তাকে হত্যার পর মরদেহ খালে ফেলে রেখে যেতে পারে বলে ধারণা করছেন স্বজন ও এলাকাবাসী।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, খাল থেকে নিখোঁজ রনির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

news24bd.tv/কেআই