জুয়া খেলার অভিযোগে ইউপি সদস্যসহ আটক ৯

জুয়া খেলার অভিযোগে ইউপি সদস্যসহ আটক ৯

মাদারীপুর প্রতিনিধি 

মাদারীপুরে জুয়া খেলার অভিযোগে এক ইউপি সদস্যসহ ৯ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় শহরের চরমুগরিয়া বন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজৈর উপজেলার বেপারী পাড়ার মৃত আবুল কাশেম মাদবরের ছেলে দিদারুল ইসলাম (৩৫), সদর উপজেলার পেয়ারপুর এলাকার মৃত মতিয়ার বেপারীর ছেলে টিটু বেপারী (৪৬), চরমুগুরিয়া এলাকার মৃত খবির উদ্দিন মোল্যার ছেলে জসীম উদ্দিন মোল্যা (৬০), রহমান জমাদ্দারের ছেলে জুয়েল জমাদ্দার (৫০), লাল মিয়ার ছেলে আতাউর রহমান (৪৮), পশ্চিম রাস্তি এলাকার মজিদ বেপারীর ছেলে মনির বেপারী (৫০), ছাত্তার মিয়ার ছেলে নজরুল ইসলাম (৫৬), কুমড়াখালী এলাকার রুস্তম আকনের ছেলে সোহরাব আকন (৭০) ও রাজ্জাক খানের ছেলে কাদের খান (৪৮)।

এদের মধ্যে টিটু বেপারী সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

আটককৃত সোহরাব খান পেরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, চরমুগরিয়া এলাকার বিএনপি অফিসের পেছনের ক্লাব ঘরে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী মহল জুয়া খেলার পরিচালনা করে আসছেন। এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় জুয়ার আসর থেকে ৯ জনকে আটক করা হয়।

এছাড়াও নগদ ৬ হাজার ৫৫০ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ বিষয়ে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, আটকৃতদের মধ্যে একজন ইউপি সদস্য রয়েছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।  

news24bd.tv/রিমু