প্রধানমন্ত্রী খুবই খুশি, ফোনে সবাইকে অভিনন্দন জানিয়েছেন : পাপন

সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রী খুবই খুশি, ফোনে সবাইকে অভিনন্দন জানিয়েছেন : পাপন

অনলাইন ডেস্ক

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রীড়া প্রেমের কথা সবারই জানা। সময়-সুযোগ পেলে সরাসরি খেলা দেখতে মাঝেমধ্যেই চলে আসেন মাঠে। বিশেষ করে, ক্রিকেটের প্রতি রয়েছে তার বাড়তি অনুরাগ। নিয়মিত খোঁজ রাখেন ক্রিকেটারদের।

ব্যতিক্রম হয়নি ইংল্যান্ড সিরিজ চলাকালীন সময়েও। সিরিজের শেষ ম্যাচের সময় বারবার প্রধানমন্ত্রী কল দিয়ে খোঁজ-খবর নিয়েছেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ টি২০ ম্যাচে ইংল্যান্ডকে ১৬ রানে হারিয়েছে বাংলাদেশ। করেছে হোয়াইটওয়াশ।

এরপর পুরস্কার বিতরণ শেষে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন মুখোমুখি হন গণমাধ্যমের। সেখানেই তিনি বলেন, ‘(প্রধানমন্ত্রীর খোঁজ নেওয়া প্রসঙ্গে) একবার না, একাধিকবার। এমনকি লিটন দাস যখন চার-ছক্কা মারছিলো, তখন উনি বলেছেন, এই এত ছয় মারতে গিয়ে আউট হয়ে যায় যদি? আমি বলেছি, আউট হলেও কোনো অসুবিধা নেই। আর কয়েকটা বল বাকি আছে এই খেলায় মারতেই হবে। ’

পাপন এ সময় আরও জানান, শেষ ম্যাচের পুরোটাই দেখেছেন প্রধানমন্ত্রী। ম্যাচের জয়ের সবাইকে অভিনন্দন বার্তাও পাঠান তিনি। পাপন বলেন, ‘উনি প্রতিটা বল বাই বল খেলা দেখেছেন। খেলা শেষ হওয়ার পরেও ফোন করেছিলেন, আমি বারান্দায় ছিলাম আওয়াজ শুনিনি। ঢুকেই দেখি ওনার মিসড কল; পরে আবার আমি ফোন করেছি তো উনি সবাইকে অভিনন্দন জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী খুবই খুশি। ওটাই বলছিলেন যে, ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ উনি চিন্তাও করতে পারেননি, আমরাও পারিনি। ’

news24bd.tv/SHS