'আমি সুশান্ত নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব'

সংগৃহীত ছবি

'আমি সুশান্ত নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব'

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় অসমাপ্ত সুইসাইড নোট পোস্ট করে আবারও আলোচনায় টালিউড অভিনেত্রী পায়েল ঘোষ। এর আগে নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘মি-টু’-র অভিযোগ এনে চর্চায় উঠে এসেছিলেন অভিনেত্রী।

এবার ইনস্টাগ্রামে হাতে লেখা একটি সুইসাইড নোটের ছবি পোস্ট করেছেন পায়েল। সেখানে লেখা, ‘আমি …., যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়, তার জন্য দায়ী থাকবে…’।

পোস্টে কারোর নাম উল্লেখ করেননি অভিনেত্রী। এই হেঁয়ালি ভরা চিরকুটের মাধ্যমে ঠিক কী ইঙ্গিত দিতে চাইলেন তিনি? উঠছে প্রশ্ন! 

সোশ্যাল মিডিয়ায় ওই নায়িকার ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। ২৬ লক্ষের বেশি মানুষ ফলো করে এই চর্চিত অভিনেত্রীকে। তাঁর হেঁয়ালি ভরা পোস্ট দেখে চমকে যায় সকলেই।

কমেন্ট বক্সে অনুরাগীরা তাঁকে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধ জানায়। কেউ তাঁকে অতীত ভুলে ভবিষ্যতের দিকে তাকানোর পরামর্শ দেয়। তবে অভিনেত্রী যে মনোবিদের পরামর্শ নিচ্ছেন তা স্পষ্ট। কারণ যে চিরকুটে ওই সুইসাইড নোট লেখা রয়েছে তাঁর নীচেই রয়েছে এক চিকিৎসকের প্রেসক্রিবশন। নিময়িত চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। অভিনেত্রীর এই বিস্ফোরক পোস্টের কথা কানে যায় মুম্বাই পুলিশেরও।  

দ্রুত অভিনেত্রীর বাড়িতে খোঁজখবর নিতে পৌঁছায় ওশিওয়াড়া থানার পুলিশ। আন্ধেরি ওয়েস্টে থাকেন পায়েল। পরে আরও একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, 'ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল আমার খোঁজ নিতে। আমার চিকিৎসকের সঙ্গেই কথা বলেছেন। আমি সুশান্ত (সিংহ রাজপুত) নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব। ' তাঁর এই বয়ানের মাধ্য়মে প্রছন্ন হুমকি স্পষ্ট। তবে কাদের নিশানায় নিলেন নায়িকা? তা জানা যায়নি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

news24bd.tv/রিমু   

এই রকম আরও টপিক