কুড়িগ্রামে দুটি মডেল মসজিদ উদ্বোধন

কুড়িগ্রামে দুটি মডেল মসজিদ উদ্বোধন

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম থেকে:

কুড়িগ্রাম জেলার সদর উপজেলা ও ফুলবাড়ী উপজেলায় দুটি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বৃহস্পতিবার সকালে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনকালে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানকে স্মরণ করেন। তিনি বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিনে তার মাগফিরাত কামনা ও পবিত্র রমজান মাসে মুসলিম উম্মার উন্নয়নে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।  

কুড়িগ্রাম ফায়ার সার্ভিস সংলগ্ন সদর মডেল মসজিদ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, পৌর মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, একুশে পদকে ভুষিত বিশিষ্ট আইনজীবী এস.এম আব্রাহাম লিংকন, সহকারি পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল মো. সুমন রেজা প্রমুখ।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেদুল হাসান। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রধানমন্ত্রীর নাম খচিত মডেল মসজিদের ফলকটি উন্মোচন করেন।

news24bd.tv/কেআই