ফেরদৌস-অপুর সঙ্গে নাচলেন দর্শকরাও

সংগৃহীত ছবি

ফেরদৌস-অপুর সঙ্গে নাচলেন দর্শকরাও

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় তারকা ফেরদৌস ও অপু বিশ্বাস। শনিবার (১৮ মার্চ) রাতে নাগরিক সংবর্ধনা কমিটির আয়োজনে নীলফামারীর বড় মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে চলচ্চিত্রের গানে পারফর্ম করেন তারা। অনুষ্ঠানে এই দুই অভিনয়শিল্পীর নাচের তালে নেচেছেন লাখো দর্শক।

এছাড়া মঞ্চে গানের তালে দর্শকদের মন মাতিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল, জনপ্রিয় ব্যান্ড লালনের শিল্পী সুমি।

একই মঞ্চে নীলফামারী পৌরসভার ছয়বারের নির্বাচিত মেয়র ও পুনরায় বাংলাদেশ মিউনিসিপাল এসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদকে সংবর্ধনা দেওয়া হয়।

নাগরিক সংবর্ধনা কমিটি সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার ফ্লাইটে সৈয়দপুরে নামেন অপু-ফেরদৌস ও অন্য শিল্পীরা। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন নাগরিক সংবর্ধনা কমিটির নেতৃবৃন্দ। পরে জেলা সার্কিট হাউজে বিশ্রামের পর সন্ধ্যায় কনসার্টে অংশ নেন তারা।

কয়েক দিন আগে থেকেই অপু-ফেরদৌসকে নিয়ে প্রচারণা চালানোয় ব্যাপক প্রভাব পড়ে জেলা জুড়ে। প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে দেখতে লাখো মানুষের ঢল নামে অনুষ্ঠানস্থলে। মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে নীলফামারীর মানুষের প্রতি মঞ্চ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান অপু ও ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত অভিনেতা ফেরদৌস।

news24bd.tv/রিমু

এই রকম আরও টপিক