যশোরের সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

যশোরের সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

যশোর প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছা ও চৌগাছা থেকে সংঘবদ্ধ চোর চক্রের চারজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় চোরাই ভ্যান, ১৪টি বাইসাইকেল, মোটরসাইকেলসহ চুরির সরাঞ্জম উদ্ধার করা হয়েছে। শনিবার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশের ওসি রুপণ কুমার সরকার জানান, গত ৩১ জানুয়ারি রাতে বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া এলাকার আবুজাফর মোল্লার বাড়িতে চুরি সংঘটিত হয়।

চোরের স্বর্ণালংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। ওই ঘটনা তদন্ত করতে নেমে শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার কাগমারি এলাকা থেকে তরিকুল ইসলাম ও পারভেজ নামে দুইজনকে আটক করা হয়।  

এরপর তাদের দেয়া তথ্য মতে চৌগাছা উপজেলার কারিগরপাড়া থেকে হাসানুর রহমানও আলমগীর হোসেন তুহিন নামে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। অভিযান কালে আটককৃতদের কাছ থেকে একটি ব্যাটারি চালিত ভ্যান, ১৪টি বাইসাইকেল, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডমাইক, ৩টি মোবাইল ও তালা ভাঙ্গার সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা জানিয়েছে, তারা সংঘবদ্ধ চক্র। তারা দেশের বিভিন্ন স্থানে চুরি করে থাকে। আসামিদের নামে মামলা দিয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ডিবি’র ওসি রুপণ কুমার সরকার।

news24bd.tv/কেআই