ঝিনাইদহের সেই প্রতারক হাফিজুর রহমান গ্রেপ্তার

ঝিনাইদহের সেই প্রতারক হাফিজুর রহমান গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ সদর উপজেলার পানামী গ্রামের মজিবুর রহমানের ছেলে প্রতারক হাফিজুর রহমান (৪৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। শনিবার বিকেলে সদর উপজেলার হাটগোপালপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন জানান, সদর থানার প্রতারক মামলার আসামি হাফিজুর রহমান হাটগোপালপুর বাজার এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার সকালে তাকে সদর থানায় সোপর্দ করা হয়।

জানা যায়, প্রতারক হাফিজুর রহমানের ঝিনাইদহ ইসলামী ব্যাংকে ঋণ খেলাপি মামলা রয়েছে। এছাড়াও বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করে আসছিল। ঝিনাইদহ ইসলামী ব্যাংকের কর্মকর্তা আবু সাঈদের কাছ থেকে দুটি ট্রাক লীজ নেয় প্রতারক হাফিজুর রহমান।  

লীজের টাকা নিয়মিত দেওয়ার কথা থাকলেও প্রতারক হাফিজুর রহমান টাকা না দিয়ে ঘোরাতে থাকে।

আবু সাঈদ গাড়ি ২টি ফেরত চাইলে উল্টো হুমকি দেয়। এমনকি আবু সাঈদের নামে মিথ্যা তথ্য দিয়ে মানহানি করার চেষ্টা করে। গাড়ি ২টি বিক্রি করে টাকা আত্মসাৎও করেছে প্রতারক হাফিজুর রহমান।

খোঁজ নিয়ে জানা যায়, ঝিনাইদহের মহেশপুর থেকে ও তার গ্রাম পানামিসহ বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছে হাফিজুর রহমান। প্রতারক হাফিজুর রহমানকে গ্রেপ্তার করায় র‌্যাবকে ধন্যবাদ জানিয়েছেন ভুক্তভোগীরা।

news24bd.tv/কেআই