রহমত উল্লাহর বিরুদ্ধে শাকিব খানের মামলা  
রহমত উল্লাহর বিরুদ্ধে শাকিব খানের মামলা  

রহমত উল্লাহর বিরুদ্ধে শাকিব খানের মামলা  

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান প্রযোজক রহমত উল্লাহর বিরদ্ধে নালিশি মামলা করেছেন।  চাঁদা দাবি ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ এনে ওই প্রযোজকের বিরুদ্ধে নালিশি মামলাটি করেন তিনি। আজ বৃহস্পতিবার পৌনে ১২টার দিকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব।

এ সময় আদালত তার জবানবন্দি গ্রহণ করেন।

 একইসঙ্গে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার সমন জারি করেছেন আদালত।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে আদালতে যান শাকিব খান। এই নায়কের বিরুদ্ধে গত ১৫ মার্চ বিকেলে চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ নানা অভিযোগ করেছেন। এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিতে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলার লিখিত অভিযোগ করেন তিনি।

তবে শাকিব খান উল্টো ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে তিনি ভুয়া, মিথ্যাবাদী, বাটপার। তিনি কোন প্রযোজকই ছিলেন না। তার কথা রহমত উল্লাহ 'কথিত প্রযোজক'।

এরই পরিপ্রেক্ষিতে শনিবার (১৮ মার্চ) রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছিলেন শাকিব খান। তবে থানায় শাকিবের মামলা নেওয়া হয়নি। থানা থেকে বলা হয়, আদালতে গিয়ে মামলা করতে।

এরপর রোববার (১৯ মার্চ) দুপুরে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান তিনি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পাঁচঘণ্টা আলোচনার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন শাকিব।

অন্যদিকে গণমাধ্যমে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন রহমত উল্লাহ। তিন দিনের মধ্যে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দিয়েছেন ঢালিউড অভিনেতাকে।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে লিগ্যাল নোটিশের ছবি পোস্ট করেছেন রহমত উল্লাহ। তার পক্ষে শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশে রহমত উল্লাহর আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁইয়া। মঙ্গলবার (২১ মার্চ) রাত ৮টার দিকে এই লিগ্যাল নোটিশ গ্রহণ করেছেন প্রাপক।

news24bd.tv/রিমু