প্রতি কেজি মুরগি মিলছে ১০০ টাকায়, ৬ টাকায় ডিম 

প্রতীকী ছবি

প্রতি কেজি মুরগি মিলছে ১০০ টাকায়, ৬ টাকায় ডিম 

অনলাইন ডেস্ক

‘সব দায়িত্ব রাষ্ট্রের নয়, কিছু আমার কিছু আপনার’ এ স্লোগান নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডে সামাজিক সংগঠন বিএন্ডএফ কেয়ার এর উদ্যোগে উপজেলার গরিব অসহায়, মধ্যবিত্ত মানুষের মাঝে বাজারের দামের চেয়ে অর্ধেক মূল্যে নিত্যপণ্য সামগ্রী বিক্রি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী দিনে প্রতি কেজি মুরগি ১০০ টাকা এবং প্রতিটি ডিম ৬ টাকা করে বিক্রি করা হয় দরিদ্রদের মাঝে। একজন ব্যক্তি সর্বোচ্চ ২টি মুরগি ও ২০টি করে ডিম কিনতে পেরেছে।

গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষের কথা চিন্তা করে যুক্তরাজ্য লিগ্যালভিউ কনসালটেন্সি লিমিটেডের লিগ্যাল কনসালট্যান্ট সীতাকুণ্ডের সন্তান মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে উদ্বোধনী দিনে উপজেলার তিনশ মানুষের মাঝে অর্ধেক দামে মুরগি এবং ডিম বিক্রি করা হয়।

বিএন্ডএফ কেয়ারের প্রধান সমন্বয়কারী আশরাফুল আলম ভূঁইয়া জানান, দরিদ্র জনগোষ্ঠীর আমিষের চাহিদা মেটাতে বাজারের ঠিক অর্ধেক দামে বুধবার ৬০০ পিস মুরগি ও ৬ হাজার পিস ডিম বিক্রি করেছি। এই সপ্তাহে ডিম আর মুরগি বিক্রি করব। আগামী সপ্তাহে অন্য কোনো আইটেম বাজারের অর্ধেক দামে বিক্রি করা হবে।

এই রকম আরও টপিক