ভয়ংকর রকমের এক ড্রাম ভালোবাসা দরকার: মাহি

সংগৃহীত ছবি

ভয়ংকর রকমের এক ড্রাম ভালোবাসা দরকার: মাহি

অনলাইন ডেস্ক

সম্প্রতি পুত্রসন্তানের মা হয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে সন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে মা ও শিশু সুস্থ আছেন।

সাধারণত তারকারা সন্তানের মুখ দেখাতে খানিকটা সময় নেন।

এদিক থেকে ভিন্ন পথে হেঁটেছেন মাহি। সন্তান জন্মের পাঁচ ঘণ্টা পার হতে না হতেই ছেলেকে প্রকাশ্যে আনেন তিনি। সোশ্যাল মিডিয়ায় স্বামী-সন্তানসহ ছবি পোস্ট করে নেটিজেনদের দেখার সুযোগ করে দেন মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।
’ তার সেই পোস্টের নিচে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।  

এবার সবার উদ্দেশে একটি বার্তা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি লেখেন, ‘এই যেমন ধরো আমার মাথাব্যথা করছে অথবা জ্বর, ঠান্ডা, নইলে খুব টায়ার্ড লাগছে এই সমস্ত জিনিস কারও সঙ্গে শেয়ার করতেও আমার ভীষণ আনইজি লাগে। আমি কোনো কারণে দুর্বল এটা প্রকাশ করাটা খুব লজ্জাজনক বলে মনে হয় আমার। তুমি তো জানো।

তিনি আরও লেখেন, ‘কিন্তু আজকে তোমাকে জড়িয়ে ধরে খুব বলতে ইচ্ছা হচ্ছে, আমার না শরীরটা খুব খারাপ লাগছে, খুব কান্না পাচ্ছে, একবার পা-ব্যথা তো আবার কোমরব্যথা, আসলে যে কি সমস্যা সেটাও বুঝতে পারছি না। শুধু এইটুক বুঝতে পারছি আমার ভীষণ ভয়ংকর রকমের এক ড্রাম ভালোবাসা দরকার। যে ভালোবাসা আমাকে কিচ্ছা শুনাতে শুনাতে ঘুম পাড়াবে, মাথায় হাত বুলিয়ে দেবে, আমার ব্যথাগুলো সেও অনুভব করবে। ’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রকিবের (সোশ্যাল মিডিয়ায় রকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।