বড় ধাক্কা খেলো রোনালদোর আল নাসর

সংগৃহীত ছবি

বড় ধাক্কা খেলো রোনালদোর আল নাসর

অনলাইন ডেস্ক

জিততে পাললো না ক্রিস্টিয়ানো রোনালদোরা দল আল নাসর। নতুন কোচ রুডি গার্সিয়ার বিদায়ের পর প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন নাসরের খেলোয়াড়রা। তবে কোচ বদলেও ভাগ্য বদল হয়নি। আল হিলালের কাছে তাদের মাঠে ২-০ গোলে হেরে গেছে নাসর।

আল হিলালের জয়ে ইদিওন ইগহালোর করা দুটি গোলই এসেছে পেনাল্টি থেকে। পেনাল্টি অবশ্য আল নাসরও পেয়েছিল। কিন্তু ভিএআর পরীক্ষার পর বাতিল হয় রেফারির পেনাল্টির সিদ্ধান্ত।

আল হিলালের বিপক্ষে তাদের মাঠে এ ম্যাচে নিষ্প্রভই ছিলেন রোনালদো।

পুরো ম্যাচে রোনালদোর প্রাপ্তি বলতে দ্বিতীয়ার্ধে দেখা একমাত্র হলুদ কার্ডটি। আর রোনালদোর গোলহীন রাতে হার দেখায় এখন আল নাসরের শিরোপা জেতার স্বপ্নও হুমকিতে পড়েছে।  

এই ম্যাচ শেষে আল নাসরের পয়েন্ট ২৪ ম্যাচে ৫৩। শীর্ষে থাকা আল ইতিহাদের পয়েন্ট ২৩ ম্যাচে ৫৬। রোনালদোদের চেয়ে এক ম্যাচ কম খেলেছে ইতিহাদ। নিজেদের পরের ম্যাচে তারা জিতলে দুই দলের ব্যবধান হবে ৬। লিগে বাকি থাকা ৬ ম্যাচ দিয়ে সেই পার্থক্য মেটানো আল নাসরের জন্য একেবারেই সহজ হবে না।  

ম্যাচের প্রথমার্ধে আল হিলালের ৫৬ শতাংশ বল দখলের বিপরীতে আল নাসরের দখলে বল ছিল ৪৪ শতাংশ। আল হিলাল যেখানে ৭ শটের ৩টিই লক্ষ্যে রেখেছিল, আল নাসর সেখানে শটই নিতে পেরেছে শুধু একটি।  

ম্যাচের ৬ মিনিটে এদিন প্রথম সুযোগটা পেয়েছিল আল হিলালই। যদিও সেই প্রচেষ্টা থেকে গোলের দেখা পায়নি তারা। দুই মিনিট পর ফের নিরাশ হতে হয় আল হিলালকে। ৪৪ মিনিটে গিয়ে ম্যাচের প্রথম পেনাল্টিটি পায় আল হিলাল। স্পট কিকে দলকে এগিয়ে দিতে ভুল করেননি ইগহালোও।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জোর চেষ্টা চালায় আল নাসর। সমতা ফেরাতে বেশ কিছু আক্রমণও করে তারা। কিন্তু কাঙ্ক্ষিত গোলটি আর পাওয়া হয়নি। উল্টো আবার পেনাল্টি পায় আল হিলাল। মেসিকে আনার চেষ্টায় মরিয়া ক্লাবটির হয়ে ব্যবধান ২-০ করেন ইগহালো। এর মাঝে আল নাসরও পেনাল্টি পেয়েছিল। কিন্তু ভিএআরে বাতিল হয় সিদ্ধান্ত। শেষ পর্যন্ত তাই হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে রোনালদোদের।

news24bd.tv/আইএএম