সালমান খানের হাত ধরে কি ভাগ্য ফিরবে শেহনাজের?

সংগৃহীত ছবি

সালমান খানের হাত ধরে কি ভাগ্য ফিরবে শেহনাজের?

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। এবারের ঈদে প্রেক্ষাগৃহে আসছে তার বহুল প্রত্যাশিত ও প্রতীক্ষিত সিনেমা কিসি কা ভাই কিসি কা জান। সিনেমা মুক্তি সামনে রেখে ইতোমধ্যে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলারও। 'কিসি কা ভাই কিসি কা জান' সিনেমায় দেখা যাবে অভিনেত্রী শেহনাজ গিলকে।

নিজের রাজ্যে অভিনয় করে পাত্তা পাননি। পঞ্জাব ছেড়ে এসেছেন বলিউডে। সালমান খানের হাত ধরে হাতেখড়ি হলেও নিজের লক্ষ্যে স্থির শেহনাজ।

এর আগে অভিনয়ে ক্যারিয়ার গড়া সম্ভব হয়নি শেহনাজের পক্ষে, সেই নিরন্তর লড়াইয়ের কথা মনে পড়ে অভিনেত্রীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শেহনাজ বলেন, 'আমার ক্যারিয়ার আমারই হাতে। কী ভাবে আমি চলব, জীবনে কী কী করতে চাইব- এর সবটুকুই একান্ত আমার নিজের উপর নির্ভর করছে। এরপর কঠিন পরিশ্রম করব, যাতে সিনেমার প্রস্তাব পাই। '

শেহনাজের দাবি, সালমান তাকে পর্দায় সুযোগ দিলেন বলে এরপর সব কিছু মসৃণভাবে চলবে এমনটা ভাবার কোনও কারণ নেই। পরিশ্রম তাকেই করতে হবে। নিজেকে প্রমাণ করার দায় রয়েছে বলেই জানান তিনি।

জানা গেছে, শেহনাজ যখন 'বিগ বস্ ১৩'-র প্রতিযোগী ছিলেন, তখন সালমান বলেছিলেন, 'আমি বিজয়ীর পুরস্কার চাই না। শুধু আপনার সঙ্গে কাজ করতে চাই। ' শেহনাজের সেই ইচ্ছাই হয়তো পূরণ করেছেন সালমান।

তার আগে অভিনয়ে ক্যারিয়ার গড়া সম্ভব হয়নি শেহনাজের পক্ষে। সেই নিরন্তর লড়াইয়ের কথা মনে পড়ে অভিনেত্রীর। যখন তাকে সিনেমার সেট থেকে বাতিল করা হয়েছিল। অনেকেই বলেছিলেন, 'এ তো বাচ্চা! ওকে কী নেব?'

লোকেও তার অভিনয়-প্রতিভা নিয়ে সন্দিহান ছিল। এই সব ঘটনা মনোবল ভেঙে দিতে পারেনি শেহনাজের। তার কথায়, 'প্রত্যাখ্যানও গ্রহণ করতে হয়। নিজেকে আরও শক্তিশালী করেছি অতীত থেকে শিক্ষা নিয়ে। '

বলিউডে আসার আগে পঞ্জাবি ছবিতে অভিনয় করেছেন শেহনাজ। কিন্তু প্রিমিয়ারে ডাকা হয়নি তাকে। এতে খুব ভেঙে পড়েছিলেন, কাঁদতেন। তবে, বলিউডে এসে সে সবের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

news24bd.tv/রিমু