নেত্রকোনায় সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ 

নেত্রকোনায় সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ 

নেত্রকোনা প্রতিনিধি:

সেনাবাহিনীর পক্ষ থেকে নেত্রকোনায় আড়াই শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার সকালে ১৯ পদাতিক ডিভিশন মোমেনশাহী স্টেশনের ব্যবস্থাপনায় নেত্রকোনার পূর্বধলা উপজেলার খলিশাউর ইউনিয়নের খলিশাউর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈদুল ফিতরকে সামনে রেখে সেনাবাহিনীর নিজস্ব বরাদ্দকৃত রেশনের একটি অংশ হতদরিদ্রদের মাঝে বিতরণের লক্ষে দেশব্যাপী কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

এ সময় তাদের হাতে প্যাকেটগুলো তুলে দেন ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের ৭৭ ব্রিগেড কমান্ডার মো. হাফিজুর রহমান পিএসসি।

বিতরণ কার্যক্রম শেষে তিনি জানান, ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায় হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, তেল, চিনি, আলু ও লবণ ভর্তি প্যাকেট প্রদান করা হয়েছে।

এ সময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন ৮ ইস্টবেঙ্গল রেজিমেন্ট এর লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ নূর-ই- আহমদ আল শাফি, এসইউপি, পিএসসি, মেজর ফারহান তাসনিম এবং ক্যাপ্টেন সাজিদ বিন রওশন।

এরআগে স্থানীয় মৃত সৈনিক শাহরিয়ার অর্ণবের বাবা মো. ফিরোজ মিয়াকে সেনাপ্রধানের পক্ষ থেকে ১০ হাজার টাকা উপহার প্রদান করা হয়।  

সম্প্রতি পূর্বধলায় শিলা বৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত হওয়া পরিবারগুলোসহ নিম্ন আয়ের হতদরিদ্র পরিবারের মাঝেই ঈদ উপহার বিতরণ করা হয়েছে জানিয়েছেন খোলিসাউর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কমল সরকার।

news24bd.tv/কেআই