বদনামকারীরা একসময় আমার সুনাম করবে: হিরো আলম

সংগৃহীত ছবি

বদনামকারীরা একসময় আমার সুনাম করবে: হিরো আলম

অনলাইন ডেস্ক

হিরো আলম বলেছেন, যারা এখন আমার বদনাম করে, তারাই একদিন সুনাম করবে। শুক্রবার (২১ এপ্রিল) বিকালে বগুড়া শহরের কালীতলা এলাকায় ‘বিপদে বন্ধু আমরা’ নামে একটি সংগঠনের ইফতার বিতরণকালে তিনি এ কথা বলেন।  

হিরো আলম বলেন, ‘অনেক বছর ধরেই লড়াই সংগ্রাম করলাম। অনেক কিছুই করলাম।

নিজের দিকে সেভাবে সময় দিতে পারিনি। এখন নিজের চিন্তাও করতেছি, কিছু কোয়ালিটি চিন্তাও করতেছি। সবকিছুর পরিবর্তনের চেষ্টা করতেছি। যাতে হিরো আলমকে নিয়ে আঙ্গুল তুলে কেউ কথা বলতে না পারে।

ঈদে তার অভিনীতি একটি সিনেমাও মুক্তি পাচ্ছে। হিরো আলম তার সিনেমা নিয়ে বলেন, আমার ‘টোকাই’ সিনেমা সবাই হলে গিয়ে দেখবেন। দেখার পর মন্তব্য করবেন, যদি কোনো ভুল হয়ে থাকে, তাহলে সেটি আমাকে ধরিয়ে দেবেন। আমি সেই ভুল শুধরে ভালো কিছু করার চেষ্টা করব। কারণ ঈদে আরও যে সকল মুভি রিলিজ হয়েছে, তাদের মতো আমার সিনেমা অ্যাকশনধর্মী না। বিগ বাজেটেরও না। সিনেমা একটা টোকাইয়ের ওপর গল্প। গ্রামের সাধারণ একটা ছেলে। মৌলিক একটা গল্প। এই সিনেমাটা দেখলে আপনাদের ভালো লাগবে।  

হিরো আলম বলেন, যেকোনো জায়গায় যেকোনো ভালো কাজে হিরো আলম সবসময় পাশে থাকবে। ‘বিপদে বন্ধু আমরা’ নামে এই সংগঠনটি রমজান মাসজুড়ে বিনামূল্যে ইতফার ও সেহেরিতে খাবার বিতরণ করেছে। তাদের এমন ভালো কাজে পাশে থাকতে পেরে আমারও ভালো লাগছে।  

তিনি আরও বলেন, ‘আজ সারাদিন বগুড়া সদর, কাহালু ও নন্দীগ্রামে ঈদসামগ্রী বিতরণ করেছি। সামনে নির্বাচন। আবারও আমি নির্বাচনে আসতেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। ’

ইফতার বিতরণ শেষে হিরো আলম ওই এলাকায় দুস্থ মানুষদের সাথে বসে ইফতার করেন।  

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক